বাউফলে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি- সভাপতি-বাচ্চু , সা.সম্পাদক-তোফাজ্জেল

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি- সভাপতি-বাচ্চু , সা.সম্পাদক-তোফাজ্জেল
সোমবার ● ২২ জুন ২০২০


বাউফলে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর বাউফলে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে । দৈনিক জনকন্ঠের বাউফল উপজেলা শাখার নিজস্ব সংবাদদাতা ও বাউফল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান বাচ্চুকে সভাপতি ও মানবজমিনের বাউফল উপজেলা প্রতিনিধি তোফাজ্জেল হোসেনকে সাধারণ সম্পাদক ও মানবকণ্ঠের মো. জসিম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে সোমবার (২২ জুন) ১১ সদস্যের কমিটি ঘোষনা করেছেন কেন্দ্রীয় কমিটি।

খুব কম সময়ের মধ্যে ২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

কমিটির সহসভাপতি হলেন বাউফল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রথম আলোর এবিএম মিজানুর রহমান ও আমাদের সময়ের কৃষ্ণ কর্মকার । যুগ্ম সাধারণ সম্পাদক হলেন ইনকিলাবের নূরুল ইসলাম সিদ্দিকী মাসুম , কোষাধ্যক্ষ গণদাবীর মো. ফারুক হোসেন,আইসিটি বিষয়ক সম্পাদক যায়যায়দিনের মো. কামরুল হাসান, প্রচার সম্পাদক খোলা কাগজের মো. ইউসুফ সেন্টু, নির্বাহী সদস্য হলেন বাউফল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ইত্তেফাকের অধ্যাপক আমিরুল ইসলাম ও সাবেক সভাপতি সংবাদের আল মামুন।

নবগঠিত কমিটির সভাপতি কামরুজ্জামান বাচ্চু বলেন , আজ সারা দেশে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকেরা হামলা, মামলা ও নির্যাতনের স্বীকার হচ্ছেন । আমাদের সকলের নির্যাতিত ওই সাংবাদিকদের পাশে দাঁড়ানো উচিত । তাই বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ( বিএমএসএফ ) কেন্দ্রীয় কমিটি নির্যাতিত সাংবাদিকদের পাশে থাকার জন্য উপজেলা পর্যায়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।


এমআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৫:০১ ● ৩২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ