ভান্ডারিয়ায় এসএসসির ফলাফলে শিক্ষার্থীর আত্মহত্যা

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় এসএসসির ফলাফলে শিক্ষার্থীর আত্মহত্যা
সোমবার ● ১ জুন ২০২০


প্রতীকী ছবি

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরের ভান্ডারিয়ায় এসএসসি পরীক্ষার ফলাফল সন্তোষজনক না হওয়ায় আরিফা আক্তার(১৬)নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। রবিবার (৩১ মে) দিনগত গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু ঘটে। মৃত আরিফা উপজেলার রাজপাশা গ্রামের মোঃ আনিস হাওলাদার এর মেয়ে। সে এবছর স্থানীয় রাজপাশা মাধ্যমিক বিদ্যালয় হতে এসএসসি পরীক্ষায়  অংশ গ্রহণ করে উত্তীর্ণ হয়েছিল।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, চলতি বছরে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় স্কুল ছাত্রী আরিফা  অংশ নেয়। রবিবার (৩১ মে) পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে সে ৩.৫০ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হয়। তবে সে পরীক্ষায় আরও ভালো ফলাফল আশা করেছিলো। ফলাফল সন্তোষজনক না হওয়ায় সে রবিবার দুপুরে ঘরে থাকা কীটনাশ পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। সেখানে চিকিৎসায় কিছুটা সুস্থ হলে তার পরিবার তাকে বাড়িতে নিয়ে আসে। পরে রবিবার রাত নয়টার দিকে আরিফা বাড়িতে বসে আবার অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে পুনরায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্কুল ছাত্রী আরিফার মা শারমীন বেগম জানান, তার মেয়ে লেখাপড়ায় ভালো ছিলো। পরীক্ষায় সে উত্তীর্ণ হয়েছে। কিন্তু ফলাফল তার আশানুরূপ না হওয়া ঘরে থাকা কিটনাশক পান করেছে।
আরিফার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুন অর রশীদ বলেন, আরিফা লেখাপড়ায় ভালো ছিলো। তার ফলাফল সন্তোষজনক হওয়ার কথা ছিলো। বিষয়টি বেদনাদায়ক।

বাংলাদেশ সময়: ১৮:১৪:০০ ● ৩৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ