দুমকিতে ২শ’৫৪ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে ২শ’৫৪ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ
সোমবার ● ১ জুন ২০২০


- দুমকিতে ২শ’৫৪ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥ 

 

করোনা সংক্রমণ পরিস্থিতিতে মসজিদেও দৈনন্দিন ব্যয় নির্বাহে পটুয়াখালীর দুমকি উপজেলার ২৫৪টি মসজিদের অনুকূলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ১২ লাখ ৭০ হাজার টাকার অনুদানের নগদ টাকা বিতরণ করা হয়েছে।
সোমবার (১ জুন) সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে দুমকি উপজেলার মসজিদসমূহের ব্যবস্থাপনা কমিটি ও ইমামদের হাতে প্রথম দফায় ১৪২টি মসজিদের অনুদানলব্ধ নগদ অর্থ বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শঙ্কর কুমার বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মাসুদ আল-মামুন, মিসেস ফরিদা ইয়াসমিন, আংগারিয়া ইউপি চেয়ারম্যান সুলতান আহম্মেদ হাওলাদার, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বিরাজমান করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণসহ বিভিন্ন কারণে মসজিদসমূহের মুসল্লী স্বাভাবিকভাবে ইবাদত করতে আসতে পারছেন না। এতে দানসহ অন্যান্য সাহায্য কমে যাওয়ায় মসজিদের আয় হ্রাস পেয়েছে। মসজিদেও দৈনন্দিন ব্যয় নির্বাহ নিশ্চিত করার বিষয়টি বিবেচনা করে জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি মসজিদের অনুকূল পাঁচ হাজার টাকা অনুদান প্রদান করেছেন। দ্বিতীয় দফায় বাকী অর্থ বিতরণ করা হবে।

এমআর

বাংলাদেশ সময়: ১৭:১২:৪৩ ● ৩২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ