চরফ্যাশনে ৩ জনের করোনা শনাক্ত, ৯ ঘর লকডাউন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ৩ জনের করোনা শনাক্ত, ৯ ঘর লকডাউন
শুক্রবার ● ২৯ মে ২০২০


চরফ্যাশনে ৩ জনের করোনা শনাক্ত, ৯ ঘর লকডাউন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে করোনা শনাক্ত হওয়ার তিন ব্যক্তির বাড়িসহ মোট ৯টি ঘর লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।
শুক্রবার (২৯ মে) সকালে এসব বাড়ি-ঘর লকডাউন করা হয়। এসময় সংশ্লিষ্ট বাড়িতে থাকা পরিবারগুলোর জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী সরবরাহ করা হয়।
জানা গেছে, চরফ্যাশনে ২৮ মে ৩ জন করোনা রিপোর্ট পজিটিভ রিপোর্ট আসে। আবদুল্লাহপুর ইউনিয়নের আমিনাবাদ গ্রামের ৮নং ওয়ার্ডে ২ জন ও একই ইউনিয়নের আবুবকরপুর গ্রামের ১নং ওয়ার্ডে ১জন রোগীর করোনা শনাক্ত হয়েছে।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, করোনা শনাক্ত হওয়া তিন ব্যক্তির বাড়িসহ মোট নয় ঘর লকডাউন করা হয়েছে। এসব বাড়ি-ঘরে থাকা মানুষদের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। তিনি আরও জানান, মোঃ শিহাব (১৯) এর বাড়িসহ ৭ ঘর, স্বাস্থ্যকর্মী মোঃ আসাদুজ্জামান (৪৯) ও মোঃ জসিম উদ্দিন ( ৪৫) এর বাড়ি লকডাউন করা হয়।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ছাড়াও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন মাহামুদ, থানা পুলিশের এসআই মোহাম্মদ পনিরসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
চরফ্যাশন থানা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা মোঃ শাহাব উদ্দীন জানান, ২৮ মে এ ৩ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন কুমার বসাক এ প্রতিবেদককে জানান, ৩ ব্যক্তির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তারা নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছে। আমরা চিকিৎসাসহ প্রয়োজনীয় সহযোগিতা করছি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৩০:৪৫ ● ৩৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ