বাউফলে ত্রাণ দিতে এসে জাসাস নেতা নির্যাতনের শিকার

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে ত্রাণ দিতে এসে জাসাস নেতা নির্যাতনের শিকার
শনিবার ● ২৩ মে ২০২০


বাউফলে ত্রাণ দিতে এসে জাসাস নেতা নির্যাতনের শিকার

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর বাউফলে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ত্রাণ দিতে এসে নির্যাতনের শিকার হয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) কেন্দ্রীয় কমিটির সদস্য  মো. আবদুল কাইয়ুম।
শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার ধূলিয়া ইউনিয়নের ঘুচরাকাঠী গ্রামে ওই ঘটনা ঘটে।
আবদুল কাইয়ুম অভিযোগ করেছেন,শুত্রবার সকাল ১০ টা থেকে রাত ১১ টা পর্যন্ত ধূলিয়া ইউনিয়নের মঠবাড়িয়া ও ঘুচরাকাঠী গ্রামের তিন শতাধিক কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন। ত্রাণ বিতরণ শেষে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ১১ টার দিকে তাঁর বাড়ির উত্তর পাশে পৌঁছালে পাঁচজনের একটি দল তাঁর ওপর হামলা চালায়। একপর্যায়ে হাত-পা ও মুখ বেঁধে ফেলে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে নির্যাতন করে ফেলে রেখে যায় ওই দুর্বৃত্তরা। ভোর রাতে জিয়াউল হক নামে এক পথচারী তাঁর চিৎকার শুনে এগিয়ে যায়। পরে তিনি তাঁকে (আবদুল কাইয়ুম) উদ্ধার করে স্থানীয় লাইফ কেয়ার ডায়াগনষ্টিক ও ক্লিনিকে চিকিৎসা করান।
জাসাস নেতা আবদুল কাইয়ুম বলেন,আমাকে নির্মমভাবে পিটানো হয়েছে। আমি সবাইকে চিনলেও এই মুহুর্তে নাম বলা যাবে না। নাম প্রকাশ করা হলে আমাকে ও আমার স্বজনদের অনেক ক্ষতির সম্মুখীন হতে হবে। তবে বিএনপির পক্ষে ত্রাণ দেওয়ায় ওই হামলা ও নির্যাতনের ঘটনা ঘটানো হয়েছে। তিনি সুস্থ হয়ে এ ঘটনায় আইনের আশ্রয় নিবেন বলে জানান।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন,‘বিষয়টি তাঁর জানা নেই। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এমএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৭:৪০ ● ৩৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ