কাউখালীতে দুঃস্থ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে দুঃস্থ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরণ
সোমবার ● ১৮ মে ২০২০


কাউখালীতে দুঃস্থ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরণ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি’র প্রতিষ্ঠিত দুঃস্থ কল্যাণ সংস্থার উদ্যোগে তাঁর সরাসরি তত্ত্বাবধানে সোমবার (১৮ মে) পিরোজপুর জেলার কাউখালী উপজেলায় ব্যাপক ত্রাণ তৎপরতা চালানো হয়। সংস্থার উদ্যোগে  করোনাভাইরাস প্রাদুর্ভাব পরিস্থিতিজনিত কর্মহীন শ্রমজীবি ও দুঃস্থ-অসহায় পরিবারের মাঝে তৃতীয় দফা ত্রাণ বিতরণ কার্যক্রমে বিভিন্ন স্থানে এ সময় খাদ্য সহায়তা প্রদান ও কাপড় বিতরণ করা হয়।
জেপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, ভা-ারিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও দুঃস্থ কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক মাহিবুল হোসেন মাহিম এবং কাউখালী উপজেলা চেয়ারম্যান ও জেপি’র উপজেলা সিনিয়র সহ সভাপতি আবু সাঈদ মিয়া মনু উপজেলার বিভিন্ন স্থানে উপস্থিত থেকে এ ত্রাণ বিতরণ করেন।
দুপুরে কাউখালী কে.জি ইউনিয়ন সরকারি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সদর  ইউনিয়নের কর্মহীন শ্রমজীবি ও দুঃস্থ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও কাপড়  বিতরণ করা হয়। এ ত্রাণ বিতরণ করেন ইউএনও মোছাঃ খালেদা খাতুন রেখা,ও.সি মো. নজরুল ইসলাম, আওয়ামী লীগের উপজেলা সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন, সহ সভাপতি সুনীল কুন্ড,  ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন প্রমুখ।

এর আগে সকালে এ উপজেলার সয়না-রঘুনাথপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ করা হয়। এ বিতরণ কাজে অংশ নেন ইউপি চেয়ারম্যান এলিজা সাঈদ, উপজেলা জেপি’র সাধারণ সম্পাদক শাহ আলম নসু, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল মাহফুজ পায়েল প্রমুখ।
দুপুরে আমড়াজুড়ি ইউনিয়নের পূর্ব আমড়াজুড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের কর্মহীন শ্রমজীবি ও দুঃস্থ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও কাপড়  বিতরণ করা হয়। এ ত্রাণ বিতরণ করেন ইউপি চেয়ারম্যান শেখ শামসুদ্দোহা চাঁদ, জেপি’র উপজেলা সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম তালুকদার, যুব সংহতির উপজেলা সভাপতি জিয়াউল হাসান জুয়েল, সাধারণ সম্পাদক নূরুজ্জামান মনু প্রমুখ।
এরপর চিড়াপাড়া-পারসাতুরিয়া ইউনিয়ন পরিষদ ভবন প্রাঙ্গণে ইউনিয়নের অভাবী মানুষের মাঝে দুঃস্থ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মাহমুদ খান খোকন, জেপি’র কেন্দ্রীয় প্রচার সম্পাদক হুমায়ুন কবির তালুকদার রাজু, ছাত্র সমাজের আহ্বায়ক মো. কাউয়ুম শেখ প্রমুখ।
বিকালে উপজেলার শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদ ভবন প্রাঙ্গণে ইউনিয়নের কর্মহীন শ্রমজীবি ও দুঃস্থ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ করা হয়। এখানে  ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সিকদার প্রমুখ।
কাউখালীতে দুঃস্থ কল্যাণ সংস্থার এ ত্রাণ কাজ পরিচালনা করেন সংস্থার কর্মকর্তা কাজী আতাহার আলী ও আতিকুজ্জামান খোকন।
উল্লেখ্য, জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি করোনাজনিত দুর্যোগের কারণে অসহায় কর্মহীন মানুষের সহায়তায় গত শুক্রবার থেকে ভা-ারিয়ায় অবস্থান করছেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩০:৩৮ ● ২৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ