গৌরনদীতে ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন
বৃহস্পতিবার ● ১৪ মে ২০২০


গৌরনদীতে ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে এক গৃহবধূকে (৩৫) জোরপূর্বক ধর্ষণের অভিযোগে লম্পট পান্নু তালুকদার (৪৫)কে অভিযুক্ত করে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। বুধবার দিবাগত রাতে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাদুরতলা গ্রামের নির্যাতিতা ওই গৃহবধু (৩৫) বাদি হয়ে এ ধর্ষণ মামলা দায়ের করেন।
বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নির্যাতিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। নির্যাতিতা গৃহবধূ অভিযোগ করে বলেন, প্রতিবেশী কাদের তালুকদারের ছেলে পান্নু তালুকদার আমাকে প্র্য়াই কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। কু-প্রস্তাবে আমি রাজি না হওয়ায় কয়েক দিন আগে আমাকে দেখে নেয়ার হুমকি দেয় পান্নু। ভূরঘাটা  বাসস্ট্যান্ড থেকে মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে আমি (গৃহবধু) একা বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে আমি রাত সাড়ে ৮টার দিকে বাদুরতলা গ্রামের শাহ্জালালের বাড়ির কাছে পৌছলে লম্পট পান্নু আমার পথরোধ করে। এ সময় আমার মুখ চেপে ধরে শাহ্জালালের রান্না ঘরে নিয়ে জোরপূর্বক আমাকে (গৃহবধূকে) ধর্ষণ করে পান্নু তালুকদার। এ সময়  আমি ডাকচিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসলে পান্নু পালিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার উপ-পরিদর্শক মোঃ আরিফুল ইসলাম জানায়, ধর্ষণের ঘটনায় নির্যাতিতা গৃহবধূ বাদি হয়ে পান্নু তালুকদারকে আসামি করে বুধবার দিবাগত রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতালে নির্যাতিতা ওই গৃহবধু’র ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। মামলার আসামিকে গ্রেফতারের জোর প্রচেষ্টা  অব্যাহত রয়েছে।

এমবিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৩:২৯ ● ৩৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ