অনিয়মের অভিযোগ- ইন্দুরকানীতে ইউপি সদস্য অবরুদ্ধ

প্রথম পাতা » পিরোজপুর » অনিয়মের অভিযোগ- ইন্দুরকানীতে ইউপি সদস্য অবরুদ্ধ
মঙ্গলবার ● ১২ মে ২০২০


ইন্দুরকানীতে ইউপি সদস্য অবরুদ্ধ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ইন্দুরকানীতে মানবিক সহায়তা কর্মসূচীর তালিকা তৈরিতে অনিয়মের অভিযোগে জনতার হাতে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য অবরুদ্ধের পরে ইউএনও’র হস্তক্ষেপে মুক্ত হয়েছে। উপজেলার বালিপাড়ার ইউনিয়ের ১নং ওয়ার্ডে ঢেপসাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার (১২ মে) এ ঘটনা ঘটে।
স্থানীয়দের অভিযোগ, করোনা দূর্যোগের শুরু থেকে সকল ধরনের ত্রাণ বিতরনে ইউপি সদস্য ইয়াকুব আলী খুব অনিয়ম করে আসছেন। দলীয় ও আত্মীয় স্বজনদের মাঝেই বেশিরভাগ ত্রাণ দিচ্ছেন তিনি। প্রকৃত অসহায় মানুষেরা বঞ্চিত হচ্ছে। ফলে এলাকাবাসির মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। এমনকি প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচীর তালিকায় বিত্তবান ও দলীয় লোকদের নামই অধিকাংশ অন্তভুক্ত করেন ইয়াকুব। তাই তাকে বালিপাড়ার স্থানীয় লোকজন অবরুদ্ধ করে তার কাছ থেকে তালিকাটি ছিনিয়ে নেন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইউপি সদস্য ও বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলীকে উদ্ধার করেন।
বালিপাড়া ইউনিয়নের ইউপি সদস্য ইয়াকুব আলী জানান, মানবিক খাদ্য সহয়তা তালিকা যাচাই বাছাই করা সময় স্থানীয় কতিপয় শাহিন, মোশারেফ, কবির সহ অরো অনেক দলবল নিয়ে আমাকে অবরুদ্ধ করে রাখে।

এবিষয় উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ জানান, ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি এবং
যারা সরকারি কাজে বাধা দিবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৬:০৮:৪০ ● ৩০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ