কাউখালীতে শিশু বলাৎকার, যুবক গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে শিশু বলাৎকার, যুবক গ্রেফতার
রবিবার ● ১০ মে ২০২০


প্রতীকী ছবি

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরের কাউখালীতে এক শিশুকে (৬)কে বলাৎকারের অভিযোগে মো. মিঠু (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে কাউখালী থানার পুলিশ। শনিবার দুপুরে কাউখালী সদর ইউনিয়নের মুক্তারকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।
ওই স্কুল ছাত্রের বাবা সাগরকন্যাকে জানান, তার শিশুপুত্রকে নারিকেল খাওয়ার কথা বলে দুপুরে ওই যুবক বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। বিকেলে রক্তাক্ত অবস্থায় সে বাড়ি ফিরে আসে। এ সময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আসামী মিঠু হাওলাদার (২০) উপজেলার সদর ইউনিয়নের মুক্তারকাঠী গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের ছেলে। এছাড়া ভুক্তভোগী ওই শিশু স্কুলছাত্র একই এলাকার বিড়ালঝুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণিতে পড়ালেখা করে।
কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ফাহাদ হোসেন জানান, ওই শিশুটিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার পায়ু পথ ফেটে গেছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর নেওয়া হয়েছে।
শিশুটির বাবা কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করার পর এ ঘটনায় জড়িত মো. মিঠু হাওলাদার (২০) নামে এক যুবককে শনিবার (৯ মে) রাতেই গ্রেফতার করেছে পুলিশ। কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করার পর অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

আরএইচআর/এনইউবি

বাংলাদেশ সময়: ১৬:১৯:২৬ ● ৪৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ