আমতলীতে ১৪’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ১৪’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা
শনিবার ● ৯ মে ২০২০


---

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ সহায়তা পেল বরগুনার আমতলী উপজেলার দুইটি ইউনিয়নের এক হাজার ৪’শ পরিবার। ইউএনও মনিরা পারভীন শনিবার এ ত্রাণ সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। ত্রাণ সহায়তা পেয়ে উপকৃত হয়েছেন কর্মহীন হতদরিদ্র মানুষ।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রাণ সহায়তা বরাদ্দ দেয়। উপজেলার ৭টি ইউনিয়নে ও একটি পৌরসভায় ৭ হাজার ২’শ পরিবার এ ত্রাণ সহায়তার অন্তর্ভুক্ত হয়। ইউএনও মনিরা পারভীন গুলিশাখালী ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের এ ত্রাণ সহায়তা বিতরনের উদ্বোধন করেছেন। শনিবার দুই ইউনিয়নের ৭’শ জন করে মোট এক হাজার ৪’শ জন উপকারভোগীর মাঝে ১০ কেজি চাল বিতরন করা হয়। ত্রাণ সহায়তা বিতরণ কালে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জামিউল হিকমা, নৌ-বাহিনীর কমান্ডার মোঃ কুতুব উদ্দিন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম ও একেএম নুরুল হক তালুকদার প্রমুখ।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলার দুইটি ইউনিয়নে এক হাজার ৪’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে।

এইচএকে/এনবি

বাংলাদেশ সময়: ১৩:৫৩:৩৫ ● ৩৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ