চরফ্যাশনে ভিজিএফ’র চালসহ ইউপি সদস্য আটক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ভিজিএফ’র চালসহ ইউপি সদস্য আটক
শুক্রবার ● ৮ মে ২০২০


চরফ্যাশনে ভিজিএফ’র চালসহ ইউপি সদস্য আটক

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলায় আহম্মদপুর ইউপি সদস্য মো. কামাল হোসেনের বসত:ঘর থেকে পাঁচ বস্তা  জেলে পূর্ণবাসনের সরকারী চাল উদ্ধার করা হয়েছে। এসময় ইউপি সদস্য মো. কামাল হোসেনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্যর বসত ঘর থেকে এসব চাল উদ্ধার করা হয়। চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিন মাহমুদ দুলারহাট থানা পুলিশ নিয়ে এসব সরকারী চাল উদ্ধার অভিযান পরিচালনা করেন।
আটককৃত ইউপি সদস্য মো. কামাল হোসেনকে উপজেলা দুলার হাট থানা হেফাজতে রেখে শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। দুলার হাট থানার ওসি মো. ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ইউপি সদস্য মো. কামাল হোসেনের বিরুদ্ধে আহম্মদপুর ইউনিয়নের ট্যাগ অফিসার বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের করেছে। শুক্রবার (৮ মে) সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
চরফ্যাশন উপজেলার সহকারী কমিশনার ভূমি শাহীন মাহমুদ বলেন, করোনা ভাইরাসের এই দূর্যোগ  ও  মাহে রমযান মুহুর্তে একজন ইউপির সদস্যের বাসায় জেলেদের ৪০ কেজি করে ৫বস্তা চাল পাওয়া খুবই দুঃখ জনক। আমরা চাল উদ্ধার করে ইউপির সদস্য কামালের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করছি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৩:১৬:৪৮ ● ৩৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ