বাউফলে করোনা মোকাবেলায় মতবিনিময়

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে করোনা মোকাবেলায় মতবিনিময়
মঙ্গলবার ● ৫ মে ২০২০


করোনা মোকাবেলায় মতবিনিময়

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥
বাউফলে করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবেলা ও  করোনার প্রভাবে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে চলমান ত্রাণ কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষ্যে উপজেলার সকল ইউনিয়নের ট্যাগ অফিসার ও ইউপি চেয়ারম্যানদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠতি হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্ব আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপন্থিত ছিলেন বরিশাল বিভাগীয় উপ-ভূমি সংস্কার কমিশনার তরফদার মো. আক্তার জামিল এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মোতালেব হাওলাদার, সহকারি কমিশনার (ভূমি) আনিসুর রহমান বালি, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জামান হিমু এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিব বিশ্বাস।
মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন, চাকুরিতে যোগদানের পর থেকে জনগণের সেবার শপথ নিয়েছি। দেশের যে কোন দুর্যোগে আমাদের পিছু ফেরার সুযোগ নেই।  নিজ স্বার্থে কাজ ফাঁকি দেওয়া রাষ্ট্রের সাথে বিশ্বাসঘাতকতা। তিনি প্রত্যেক ইউনিয়নের ট্যাগ অফিসারদের সততার সাথে কাজ করার নির্দেশ দেন। কারো দায়িত্বে অবহেলা কিংবা ত্রাণ বিতরণ কার্যক্রম যথাযথভাবে বাস্তবায়নে গাফিলতি পরিলক্ষিত হলে তার দায়-দায়িত্ব তাকেই নিতে হবে বলে জানান। একইভাবে জনপ্রতনিধিদের সততা বজায় রেখে বিপদের সময় জনগণের পাশে থেকে নিরলশভাবে কাজ করার অনুরোধ করেন। মতবিনিময় সভায় উন্মূক্ত আলোচনায় নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, কেশাবপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ লাভলু ও মদনপুরা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা চলমান ত্রাণ বিতরণ কার্যক্রমে অহেতুক হয়রানি ও ষড়যন্ত্রের শিকার হওয়ার অভিযোগ তুলেন। এব্যপারে সরকারি কর্মকর্তাদের সার্বিক সহযোগিতা কামণা করেন।
মতবিনিময় সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলার সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এপি/এনইউবি

বাংলাদেশ সময়: ১৫:১৫:৩৮ ● ৩৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ