কলাপাড়ায় রাতের আধারে গর্ত খুঁড়ে নিয়ে গেছে পিলার!

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় রাতের আধারে গর্ত খুঁড়ে নিয়ে গেছে পিলার!
মঙ্গলবার ● ৫ মে ২০২০


রাতের আধারে গর্ত খুঁড়ে নিয়ে গেছে পিলার!

কলাপাড়া সাগরকন্যা অফিসা॥
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের পশ্চিম ধানখালী গ্রামের হাফেজ প্যাদার বাড়ির পশ্চিম পাশের এ ঘটনা। সেখানকার জমিতে গর্ত খোঁড়া দেখে ওই এলাকার সাধারণ মানুষ মনে করছেন, পিলার উঠিয়ে নিয়ে গেছে একটি সঙ্গবদ্ধ চক্র।  ৩ মে রোববার রাতের যেকোন সময় মাটি খোঁড়া হয়েছে। প্রায় ৫ ফিট গোলাকৃতি ৭ ফিট গর্ত করে ম্যাগনেট (পিলার) উঠিয়ে নেয়া হয়েছে বলে স্থানীয়দের দাবি।
স্থানীয়রা জানান, কয়েক দিন ধরে নজির প্যাদা, বশির খলিফা, আলাউদ্দিন হাওলাদার সহ রংপুরের এক ব্যক্তির আনাগোনা ছিলো সেখানে। এরপর ওইখানে গর্ত খোড়া দেখে এলাকাবাসীর ধরনা, এখানে থাকা পিলার উঠিয়ে নেওয়া হয়েছে। অভিযোগের তীর যার দিকে সেই নজির প্যাদা বলেন, এঘটনা আপনাদের কাছে প্রথম শুনেছি। আমি বর্তমানে পটুয়াখালীতে রয়েছি। এ্যাডভোকেট হালিম প্যাদা জানান, যারা এ কাজ করেছে তারা একটি সঙ্গবদ্ধ চক্র। এদের বিরুদ্ধে একাধিক ফৌজিদারি মামলা রয়েছে। কলাপাড়া থানার এএসআই মাসুদ রানা বলেন, গ্রামবাসীর লোক মুখে শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম, সেখানে একটি গর্ত খোড়া দেখেছি।
ধানখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজ তালুকদার বলেন, সোমবার ঘটনা শুনে জমিতে গিয়ে একটি বড় আকারের গর্ত খোড়া দেখি। এলাকার লোকজন বলেছে, এখানে বৃটিশ আমলের একটি পিলার ছিলো।’

এসকেআর/এনইউবি

বাংলাদেশ সময়: ১৪:১৪:৫৫ ● ৬২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ