কাউখালীতে বিএনপি নেতার ত্রাণ বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে বিএনপি নেতার ত্রাণ বিতরণ
রবিবার ● ২৬ এপ্রিল ২০২০


কাউখালীতে বিএনপি নেতার ত্রাণ বিতরণ

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দেশব্যাপী করোনাভাইরাসে উদ্ভূত পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে নিজ উদ্যোগে দেড়শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন পিরোজপুরের কাউখালী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও যুবদল কেন্দ্রীয় পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক এইচ.এম.দ্বীন মোহাম্মদ।
গেল দু’দিন ধরে উপজেলার ৫টি ইউনিয়নে গ্রামীন জনপদে কর্মহীন দিনমজুর ও অসহায়-দুঃস্থদের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়ে আসে নেতা-কর্মীরা। ত্রাণ হিসেবে প্রতিটি পরিবারে চাল, ডাল, আলু ও লবন দেয়া হয়।
এইচ.এম.দ্বীন মোহাম্মদ বলেন, দুর্যোগকালীন সময়ে ক্ষুধা নিবারণের জন্য লড়াই করছে অসংখ্য মানুষ। আমার ক্ষুদ্র চেষ্টায় দারিদ্র সীমার নিচে বাস করা মানুষের পাশে দাঁড়িয়েছি। এই দুর্যোগকালীন সময়ে তারা কিছুটা হলেও চিন্তামুক্ত থাকে তাই আমার সাধ্যমত পরিবার গুলোর পাশে দাঁড়িয়েছি।
তিনি আরো বলেন, দেশব্যাপী ছড়ানো করোনা মহামারিতে অসচ্ছল মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সহায়তা করা আমাদের সবার নৈতিক দায়িত্ব। তাই আমি বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক-নির্দেশনায় নিজ উদ্যোগে আমার এলাকার অসচ্ছল পরিবার গুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৫৪:৩৬ ● ৩১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ