কলাপাড়ায় দোকান খোলায় নয় দোকানির জরিমানা

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় দোকান খোলায় নয় দোকানির জরিমানা
মঙ্গলবার ● ১৪ এপ্রিল ২০২০


---

কলাপাড়া সাগরকন্যা অফিস॥
পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখায় ভ্রাম্যমাণ আদালত নয় ব্যবসায়ীকে ২৯ হাজার পাঁচ শ’ টাকা জরিমানা করা হয়েছে। কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎবন্ধু মন্ডল এ অর্থদন্ড দিয়েছেন।
জানা গেছে, কলাপাড়া পৌর শহরের ইট ব্যবসায়ী পপি ট্রেডার্সকে দুই হাজার, লেপ-তোষকের দোকানি জাহাঙ্গীর হোসেনকে দুই হাজার, মিষ্টি বিক্রেতা অভিরাম কর্মকারকে পাঁচ হাজার, স্বর্ণের দোকানদার চঞ্চল কর্মকারকে পাঁচ হাজার, মুদি দোকানি নাজমুল হোসেনকে তিন হাজার, মিষ্টির দোকানি শামীম মিয়াকে চার হাজার, টিনের দোকানি আমিনুল ইসলামকে তিন হাজার, ওয়েলডিং কারখানার ইসমাইল হোসেন হাজারীকে তিন হাজার এবং টাইলসের দোকানদার আনোয়ার হোসেনকে দুই হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।
সহকারী কমিশনার ভূমি জগৎবন্ধু মন্ডল জানান, করোনা ভাইরাসের সংক্রমন বিস্তার রোধে উপজেলা প্রশাসন ১১ এপ্রিল থেকে কলাপাড়া উপজেলার সাপ্তাহিক হাট বন্ধ ঘোষণা করেন। মঙ্গলবার ছিল কলাপাড়া পৌর শহরে সাপ্তাহিক হাট। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সাপ্তাহিক হাটের দিনে স্বাভাবিক সময়ের মতো দোকান, ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখায় দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারায় এসব ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

এমইউএম/এনবি

বাংলাদেশ সময়: ১৪:৩৭:৩৫ ● ৩১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ