মুকসুদপুরে ওসিসহ থানার সকল ফোর্স কোয়ারেন্টাইনে

প্রথম পাতা » ঢাকা » মুকসুদপুরে ওসিসহ থানার সকল ফোর্স কোয়ারেন্টাইনে
শনিবার ● ১১ এপ্রিল ২০২০


মুকসুদপুরে ওসিসহ থানার সকল ফোর্স কোয়ারেন্টাইনে

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের মুকসুদপুর থানায় কর্মরত এক পুলিশ সদস্যের শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। গেল ৬ এপ্রিল জ্বর নিয়ে তিনি ছুটিতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বীরবাশাইল গ্রামে নিজ বাড়ীতে যাওয়ার পর তার শরীরে এ করোনা ভাইরাস সনাক্ত হয়।
মানিকগঞ্জের সিভিল সার্জন ডাঃ আনোয়ারুল আমিন আকন্দ জানান, মুকসুদপুর থানা থেকে ছুটিতে বাড়ীতে আসা পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হলে তার শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়। করোনা আক্রান্ত ওই পুলিশ সদস্যকে মানিকগঞ্জ জেনালের হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনায় আক্রান্ত পুলিশ সদস্যের বাড়ীসহ আশেপাশের ৮ টি গ্রাম লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।
এদিকে, এঘটনায় মুকসুদপুর থানার অফিসার ইনচার্জসহ পুরাতন ফোর্সদের মুকসুদপুর সরকারি কলেজে কোরেন্টাইনে রাখা  হয়েছে। বর্তমানে নতুন ফোর্স দিয়ে থানার নিয়মিত কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বলে জানান ওই থানার পুলিশের উপপরিদর্শক মিজানুর রহমান।
মুকসুপুর উপজেলা কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মনিমুল হাবিব বলেন, যে চিকিৎসক ওই পুলিশ সদস্যেকে চিকিৎসা দিয়েছেন তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে অন্য কোন পুলিশ সদস্যের এখনো নমুনা সংগ্রহ করা হয়নি। যারা আক্রান্ত ওই পুলিশ সদস্যের সংস্পর্শে ছিলেন তাদেরকে চিহ্নিত করা হলে পরবর্তী তাদেরও নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৬:২১:০২ ● ৩৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ