চরফ্যাশনে নিষেধাজ্ঞা অমান্যে ১৪ ব্যবসায়ীকে আটক করে জরিমানা

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে নিষেধাজ্ঞা অমান্যে ১৪ ব্যবসায়ীকে আটক করে জরিমানা
বৃহস্পতিবার ● ৯ এপ্রিল ২০২০


প্রতীকী ছবি

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥

করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে ভোলার চরফ্যাসনে প্রশাসনের আদেশ অমান্য করে দোকান খোলা রাখার অভিযোগে মোট ১৪ ব্যবসায়ীকে ৭২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বৃহম্পতিবার সকালে চরফ্যাশন পৌর শহরে ও হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বাজার অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, নির্বাহী ম্যাজিট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) মো. শাহীন মাহামুদ পৃথক পৃথক ভাবে সরকারি নির্দেশ অমান্য করার দায়ে এ জরিমানা করেন। উপজেলা সদরসহ, চেয়ারম্যান বাজার, কাশেমগঞ্জ বাজর, আমিনাবাদ বাজারে অভিযান চালানো হয়। সহকারী কমিশনার (ভুমি) মো. শাহীন মাহামুদ জানান, করোনার সংক্রমণ প্রতিরোধে ঔষধ ও নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান ছাড়া অন্য সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন সরকার। কিন্তু কিছু সংখ্যক ব্যবসায়ী সরকারের আদেশ অমান্য করে দোকান খোলা রাখায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে এসব ব্যবসায়ীর বিভিন্ন ধারায় জরিমানা করা হয়েছে।
দন্ডিত দোকান গুলোর মধ্যে রয়েছে, কালিবাড়ী রোডে রনজিতের মিষ্টির দোকান ৫ হাজার টাকা, জয় ডিজিটাল স্টুডিও ২ হাজার টাকা, ঢাকা হোটেল ৮ হাজার টাকা, ফ্যাসন কম্পিউটার ৫শ’ টাকা, আল মিজান ড্রেস হাউজ ৩ হাজার টাকা, আমিন গার্মেন্টস ৫ হাজার টাকা, দৌঁলতখান বস্ত্রালয়কে ৪ হাজার টাকা, চেয়ারম্যান বাজাররের ৬ ব্যবসায়ীর ২৫হাজার টাকা জরিমানা করা হয়। এই সময় চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীনসহ পুলিশ ফোর্স ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫:১৩:৪২ ● ২৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ