কাউখালীতে আশ্রয়ন প্রকল্পে ডিসি’র খাদ্য সামগ্রী

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে আশ্রয়ন প্রকল্পে ডিসি’র খাদ্য সামগ্রী
শনিবার ● ৪ এপ্রিল ২০২০


কাউখালীতে আশ্রয়ন প্রকল্পে ডিসি’র খাদ্য সামগ্রী

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীর চারদিকে নদী বেষ্টিত আমরাজুড়ি ইউনিয়েন আশ্রয়ন প্রকল্পের ৬০টি পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন।
শনিবার (৪ এপ্রিল) সকালে কোনো প্রকার পূর্ব প্রস্ততি বা জনসমাগম ছাড়াই  ‘সেবার নৌকা’ নিয়ে আমরাজুড়ি আশ্রয়ন প্রকল্পের উদ্দেশ্যে যাত্রা  শুরু করেন জেলা প্রশাসক। করোনা ভাইরাস সংক্রমন মোকাবিলায় কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. খালেদা খাতুন রেখার উদ্যোগে নদীতীর ও চরের শ্রমজীবী মানুষের বাড়িতে গিয়ে খাদ্যসাগ্রী ও চিকিৎসাসেবা পৌঁছে দিতে সেবার নৌকা চালু করেন। সেই  নৌকায় চড়ে উপজেলা সদর থেকে বিচ্ছিন্ন সন্ধ্যা নদীর তীরে আশ্রয়নে বসবাস করা শ্রমজীবী দরিদ্র মানুষের জন্য খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দিয়েছেন জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মিঞা মনু,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখা,উপজেলা সহকারী কমিশনার(ভুমি) রফিকুল হক, কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.নজরুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি,এম সাইফুল ইসলাম প্রমূখ।
জানা গেছে, এ সময় তিনি সেখানে ৬০ পরিবারের প্রত্যেককে  চাল, ডাল,আলু,লবণ.সাবান,শিশু খাদ্য ও শিক্ষা উপকরন দেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৫:৪৩ ● ৩২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ