চরফ্যাশনে ২শ’ মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য বিতরণ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ২শ’ মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য বিতরণ
শনিবার ● ৪ এপ্রিল ২০২০


চরফ্যাশনে ২শ’ মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য বিতরণ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন বাজার এক মদি ব্যবসায়ী সাইফুল ইসলাম সবুজ মহতি উদ্যোগ গ্রহণ করেছেন। তিনি ২শ মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছেন।
শনিবার (৪ এপ্রিল) দুপুর আড়াই টায় নিজ হস্তে চরফ্যাশন বাজারের বিভিন্ন ধরণের ব্যবসায়ীদের মধ্যে নামের তালিকা করে মোট ২শ মধ্যবিত্ত পরিবারের মাঝে থানা রোডে জাহাঙ্গীর আলম ভেন্ডারের ঘরে খাদ্য সমগ্রী বিতরণ করা হয়। প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি ডাল, ১টি লাইভবয় সাবান।
স্থানীয়রা বলেন, চরফ্যাশন বাজারের অনেক কোটিপ্রতি রয়েছেন তারা এখনও বসে আছেন। অসহায় পরিবারের সাহায্যের হাত বাড়িয়ে দেনা। তাদেরকে ব্যবসায়ী ও অসহায় পরিবারের পক্ষ থেকে পাশে দাঁড়ানোর দাবী জানানো হয়েছে।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, মুদি ব্যবসায়ী সাইফুল ইসলাম সবুজকে ধন্যবাদ জানাচ্ছি এই উদ্যোগটি গ্রহনের জন্যে। যাদেরকে ত্রাণ দেয়া হয়েছে এই সকল ব্যবসায়ীদের দোকানপাট বন্ধ ছিল। মধ্যবিত্ত অবস্থানে রয়েছে। তারা কোন স্থানে গিয়ে লাইনে দাড়িয়ে সরকারি ত্রাণ আনতে পারেনা। না খেয়ে থাকলেও কাউকে বলতে পারেনা। সকল ব্যবসায়ীদেরকে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ বলেন, যারা এই সময় অসহায়দের পাশে দাড়াঁয় তাদেরকে আমি ধন্যবাদ জানাই। সাইফুল ইসলাম সবুজ আমাকে জানিয়ে বিতরণ করেছেন

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪২:১৯ ● ৩১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ