করোনা মোকাবেলা শেখ সেলিম এমপি’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রথম পাতা » ঢাকা » করোনা মোকাবেলা শেখ সেলিম এমপি’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ
শুক্রবার ● ৩ এপ্রিল ২০২০


---

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥
করোনা পরিস্থিতিতে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ শেখ ফজলুল করিম সেলিমের পক্ষ থেকে সদর উপজেলার ২১টি ইউনিয়ন ও গোপালগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৩ হাজার ৫’শ অসহায় দিনমুজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকালে গোপালগঞ্জ পৌরসভা চত্বর থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেনসদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু। কার্যক্রমের প্রথম পর্যায় প্রতি পরিবারে ৫ কেজি চাল,১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, আধা কেজি ভোজ্য তেল ও ১ কেজি লবন বিতরণ করা হয়।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট রনজিৎ কুমার গামা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী রিয়াজুল ইসলাম প্রিন্স ও পৌর কমিশনাররা  এসময় উপস্থিত ছিলেন।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু বলেন, করোনা পরিস্থিতিতে গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ সেলিমের পক্ষ থেকে প্রথম পর্যায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। স্বাস্থ্য বিধি মেনে কোন প্রকার জনসমাগম ছাড়া আওয়ামীলীগ ও আঙ্গসংগঠনের কর্মীদের সাথে নিয়ে অসহায় গরীব মানষদের বাড়ীতে বাড়ীতে গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হবে। পরবর্তীতে এ ত্রাণ কার্যক্রম অব্যাহতথাকবে বলেও তিনি জানান।

এইচবি/এনবি

বাংলাদেশ সময়: ১২:১২:৪৫ ● ৩২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ