করোনা প্রতিরোধে বানারীপাড়ার ওসি’র জনসচেতনতা মূলক প্রচারণা

প্রথম পাতা » বরিশাল » করোনা প্রতিরোধে বানারীপাড়ার ওসি’র জনসচেতনতা মূলক প্রচারণা
মঙ্গলবার ● ৩১ মার্চ ২০২০


---

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥
করোনাভাইরাস প্রতিরোধে বানারীপাড়ার সীমান্তবর্তী ঝলকাঠী সদর উপজেলার গুয়াচিত্রা বাজারে জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.খলিলুর রহমান। মঙ্গলবার রাতে তিনি হ্যান্ড মাইকিং করে এ প্রচার করেণ। এ সময় তিনি গুয়াচিত্রা বাজারের দোকানীদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে প্রত্যেক দোকানীকে সামনে সাটারের বাইরের সড়কে ক্রেতাদের লাইন দিয়ে দাঁড়িয়ে থেকে মালামাল ক্রয় করার জন্য ৩ ফুট দূরত্বে একটি করে গোলাকৃতির চিহ্ন একে দিতে হবে। এ সময় তিনি দোকানীদের মাস্ক ও হাতে হ্যান্ডগ্লোবস পড়ে মালামাল বিক্রির পাশাপাশি দোকানের সামনে হাত দোয়ার জন্য হ্যান্ডওয়াশ কিংবা ড্রামে পানি ও সাবান রাখার আহবান জানান।
এ সময় অফিসার ইনচার্জ মো.খলিলুর রহমান ওই বাজারে আসা ক্রেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে বের হবেন না। এক্ষেত্রে তাদের মুখে অবশ্যই মাস্ক ও হাতে হ্যান্ডগ্লোবস ব্যবহার করার আহবান জানান।
এছাড়াও ওই দিন বিকেলে তিনি ঝালকাঠীর সদর উপজেলার রামচন্দ্রপুর ও নবগ্রাম ইউনিয়নের বিভিন্ন এলাকার ছোট ছোট বাজারে গিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা ও লিফলেট বিতরণ করেন।

জিএমআর/এনবি

বাংলাদেশ সময়: ২০:১১:৩১ ● ২৭৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ