টুঙ্গিপাড়ায় ৩’শ পরিবারকে জেলা প্রশাসনের খাদ্য সহায়তা

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় ৩’শ পরিবারকে জেলা প্রশাসনের খাদ্য সহায়তা
সোমবার ● ৩০ মার্চ ২০২০


---

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥
করোনা পরিস্থিতিতে দোকানপাট বন্ধ থাকায় বিপাকে পড়েছেন অসহায় ও দরিদ্র মানুষ। তাই করোনা মোকাবেলায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আশ্রয়ন কেন্দ্রগুলোর দুস্থ ও অসহায় পরিবারগুলোকে খাদ্য সহায়তা দিয়েছে গোপালগঞ্জ জেলা প্রশাসন।

সোমবার দুপুরে উপজেলার পাটগাতী, বর্নি, কুশলী, গোপালপুর ইউনিয়নের ৯ টা আশ্রয়ন কেন্দ্র ও গুচ্ছ গ্রামের ৩’শ পরিবারের মাঝে গোপালগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন টুঙ্গিপাড়া সহকারী কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাক।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ২৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি রসুন। এসময় টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলি নূর, বর্নি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাদশা সহ জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে সহকারী কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাক বলেন,   করোনা মোকাবেলায় দিনমজুর, অসহায় ও দরিদ্র মানুষেরা ক্ষতিগ্রস্থ হচ্ছে। দোকান বন্ধ থাকায় অনেকে কষ্টে আছে। তাই সরকারের পক্ষ থেকে খাবার সংকট দূরিকরনের জন্য ত্রাণ তহবিলের কার্যক্রম অব্যাহত থাকবে। টুঙ্গিপাড়ায় কোন দরিদ্র মানুষ না খেয়ে কষ্ট পাবে না।

এসএস/এনবি

বাংলাদেশ সময়: ১৬:০২:১৪ ● ৩১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ