কাউখালীতে করোনা মোকাবেলায় সেনা টহল

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে করোনা মোকাবেলায় সেনা টহল
রবিবার ● ২৯ মার্চ ২০২০


কাউখালীতে করোনা মোকাবেলায় সেনা টহল

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে  প্রানঘাতী করোনা ভাইরাসের সংক্রমন  ঠেকাতে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ ও জনসচেতনতা  বৃদ্ধির লক্ষ্যে উপজেলা প্রশাসনের সহযোগিতায় টহল শুরু করেছে বাংলাদেশ  সেনাবাহিনী।
রবিবার (২৯ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  মোছা. খালেদা খাতুন রেখার উপস্থিতিতে এতে সেনাবাহিনীর ক্যাপ্টেন মুয়াজ এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহল দেয়। সেনাবাহিনী সদস্যরা উপজেলার জয়কুল, বাশুরি, শিয়ালকাঠী চৌরাস্তা, চিরাপাড়া, বেকুটিয়াসহ বিভিন্ন স্থানে টহল দেয় এবং  সেনাবাহিনীর একটি দল পানির ট্যাংক ও হ্যান্ড স্প্রে মেশিনের মাধ্যমে সড়ক ছাড়াও বিভিন্ন বাজারে জীবাণুনাশক ওষুধ স্প্রে করে।
এসময় সেনাবাহিনী মাইকিং করে লোকজনকে সচেতন ও সতর্ক করছে। জরুরি প্রয়োজনে মাস্ক ছাড়া ও বিনা কারণে ঘোরাঘুরি করলে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেয়া হয়েছে । ইতিমধ্যে জরুরি প্রয়োজন ছাড়া জনসাধারণকে রাস্তায় বের না হওয়ার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্দেশ দেয়া হয়েছে।
এসময় কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা,খালেদা খাতুন রেখা বলেন, মানুষকে ঘরে রাখা নিশ্চিত করতে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। ওষুধ ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে । একইসাথে জরুরি সেবা প্রদানকারী দফতর ব্যতীত সকল সরকারি-বেসরকারি অফিস এবং যাত্রীবাহী যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৮:০৩ ● ৩৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ