করোনাভাইরাস বানারীপাড়ায় চাল ডাল ও পিপিই বিতরণ

প্রথম পাতা » বরিশাল » করোনাভাইরাস বানারীপাড়ায় চাল ডাল ও পিপিই বিতরণ
শনিবার ● ২৮ মার্চ ২০২০


চাল ডাল ও আলু বিতরণ করছেন শেখ আব্দুল্লাহ সাদীদ

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥
বানারীপাড়ায় করোনাভাইরাস প্রতিরোধে দুই এমপি ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন উপকরণ ও চাল ডাল বিতরণ করার পাশাপাশি জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে।
জানা গেছে, বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম এর পক্ষ থেকে দুই উপজেলার ডাক্তারদের মাঝে ৩০টি পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে। শনিবার স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম’র পক্ষে উক্ত পিপিই (১৫টি) উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেন পৌর ছাত্রলীগের সম্পাদক সজল চৌধুরী। এর আগে তার পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার কবির হাসানের কাছে ১৫টি পিপিই তুলে দেন।
এদিকে শনিবার দুপুরে মহিলা এমপি সৈয়দা রুবিনা আক্তার মিরার পক্ষ থেকে বাইশারী এলাকার অসোহায় দরিদ্রদের মাঝে চাল-ডাল ও আলু বিতরণ করেণ উপজেলা ছাত্রলীগের সম্পাদক ফোরকান হাওলাদার। একইদিন বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের নেতৃত্বে পৌর শহরের ৬০টি বাড়িতে গিয়ে অসোহায় দরিদ্রদের মাঝে ১০ কেজি চাল ২ কেজি ডাল ও ৫ কেজি আলু পৌছে দেয়া হয়েছে। এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ জানান, সরকারী ভাবে জরুরী ভিত্তিতে এ উপজেলায় ৮ টন ত্রাণের চাল বরাদ্ধ পাওয়া গেছে। স্থানীয় জন প্রতিনিধিদের মাধ্যমে ওই চাল অসোহায় দরিদ্রদের বাড়িতে পৌছে দেয়া হবে। একই দিন বিশারকান্দি ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম সান্তর নেতেৃত্বে শতাধিক অসহায় পরিবারের মাঝে ১০টাকা দরে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
অপরদিকে করোনাভাইরাস প্রতিরোধে শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ ও থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পালের নেতৃত্বে পৌর শহরসহ উপজেলার ৮টি ইউনিয়নের জনপ্রতিনিধিদের মাধ্যমে ব্যাপক প্রচার প্রচারনা চালানো হয়।
এছাড়াও উপজেলায় মোট ২৭৪ জন প্রবাসীর মধ্যে ৩১ জন প্রবাসীকে হোম কোয়ারেইন্টানে রাখা হয়েছে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার কবির হাসান জানান।

বাংলাদেশ সময়: ১৭:০৯:১৬ ● ৩৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ