দশমিনায় করোনা প্রতিরোধে স্প্রে ছিটানো

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » দশমিনায় করোনা প্রতিরোধে স্প্রে ছিটানো
বুধবার ● ২৫ মার্চ ২০২০


দশমিনায় করোনা প্রতিরোধে স্প্রে ছিটানো

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বিশ্বব্যাপি মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাস প্রতিরোধকল্পে বুধবার (২৫ মার্চ) দুপুরে পটুয়াখালীর দশমিনায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান ও বণিক সমিতির সভাপতি এ্যাড. ইকবাল মাহামুদ লিটন এর উদ্যোগে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। উপজেলাকে করোনা ভাইরাসমূক্ত রাখতে এর সকল প্রবেশ পথে, গাড়ীতে ও সাধারণ জনগনের শরীরে  ঔষধযুক্ত স্প্রে ছিটানো শুরু করেছে।
উপজেলায় প্রবেশকালে সকল যানবাহন জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। ইতিপূর্বে উপজেলার বিভিন্ন স্থানে হাত ধোয়ার জন্যে উপজেলার বিভিন্নস্থানে বেসিন স্থাপন করা হয়েছে। ইউপি পরিষদ চত্বর থেকে শুরু করে বাজারের  মূল প্রবেশপথ কাচা বাজার, মাছ বাজার ও নলখোলার বিভিন্নস্থানে  স্প্রে ছিটানো হয়। স্প্রে ছিটানোর উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস।
এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ বনি আমিন খান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান, ওসি এসএম জালাল উদ্দিন, স্থানীয়  সাংবাদিক, সদর  ইউপি সদস্যসহ উপজেলার  বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
উপজেলা নিবার্হী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস বলেন,  উপজেলাকে শতভাগ জীবাণুমূক্ত রাখতে পর্যায়ক্রমে সকল গুরুত্বপূর্ণ এলাকায় স্প্রে করা হবে। করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে এর প্রতিরোধে সকলকে সচেতনতার সাথে সম্মিলিতভাবে মোকাবেলারও আহ্বান জানান।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৫৩:১৯ ● ৩৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ