চরফ্যাশনে বঙ্গবন্ধুর ম্যুরালে জুতা পায়ে পুলিশ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে বঙ্গবন্ধুর ম্যুরালে জুতা পায়ে পুলিশ!
বৃহস্পতিবার ● ১৯ মার্চ ২০২০


চরফ্যাশনে বঙ্গবন্ধুর ম্যুরালে জুতা পায়ে পুলিশ!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

জাতিরজনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর দিনে বঙ্গবন্ধুর ম্যুরালে জুতা পায়ে দাড়িয়ে ছবি তুলেছেন চরফ্যাশন থানার সাব ইন্সপেক্টর(এস আই) হারুন অর রশিদ। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ভাইরাল হলে সর্বত্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। ধিক্কার জানিয়ে এই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী উঠেছে।
জানাগেছে, মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপদাপন অনুষ্ঠানের অংশ হিসেবে চরফ্যাশন উপজেলা পরিষদ প্রশাসনিক ভবন চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালকে  পুষ্পার্ঘ অর্পণের জন্য প্রস্তত রাখা হয়। ১৭ মার্চ, মঙ্গলবার সকালে  পরিচ্ছন্ন এবং দৃষ্টিনন্দন এই ম্যুরালের উপর জুতাপায়ে দাড়িয়ে ছবি তোলেন এসআই হারুন। যা জাতির জনকের প্রতি চরম অবমাননাকর। তাঁকে এমন আপত্তিকর কাজ থেকে বিরত থাকতে বলায় তিনি (এস.আই হারুন) উপজেলা প্রশাসনের একাধিক সিনিয়র কর্মকর্তার সাথে অশোভন আচরণ করেন। যা নিয়ে উপস্থিত কর্মকর্তা ও দর্শনার্থীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।
এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে উপজেলা প্রশাসনের একজন কর্মকর্তা জানান, এস.আই হারুন জেনে শুনে জাতির জনকের প্রতি অসম্মান প্রদর্শন করেছেন। বিষয়টির বিভাগীয় তদন্ত ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া জরুরী। অভিযুক্ত  উপ পরিদর্শন হারুন অর রশিদ জানান, অপরিচ্ছন্ন ম্যুরাল পরিস্কার করার জন্য তিনি জুতা পায়ে উঠেছিলেন। এসময় সেখানে কেউ ছিলেন না। হয় তো দূর থেকে গোপনে ছবিটি করেছিলেন। চরফ্যাশন থানার ওসি সামসুল আরেফিন জানান, ঘটনাটি লজ্জাকর। ম্যুরাল পরিস্কার করার দায়িত্ব পুলিশের নয়। এটা অন্যায় হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৫:২৯ ● ৩০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ