চরফ্যাশনে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর প্রতারণার অভিযোগ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর প্রতারণার অভিযোগ
রবিবার ● ৮ মার্চ ২০২০


চরফ্যাশনে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর প্রতারণার অভিযোগ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে স্ত্রীকে অস্বীকার ও অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে বোরহানউদ্দিন নির্বাচন অফিসের অফিস সহকারী পৌরসভা ৩নং ওয়ার্ডের মো. জালাল আহম্মেদ মাস্টারের ছেলে এস এম ইজতিয়াজ আহম্মেদ ওরফে লোকমান ফেঁেস যাচ্ছে। এই ব্যাপারে সালমা বেগম ধর্ষক লোকমানের বিরুদ্ধে চরফ্যাশন প্রেস ক্লাবে রবিবার (৮ মার্চ) সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন করেছেন।
এ সংবাদ সম্মেলনের সালমা লিখিত বক্তব্য পাঠ করেন। ভুক্তভোগী ওই নারী তার বক্তব্যে বলেন, এস এম ইজতিয়াক আহমেদ ওরফে লোকমান চরফ্যাশন নির্বাচন অফিসে ২০১৯ সালে চাকরি করার সময় আমার জাতীয় পরিচয় পত্র সংশোধন করার সময় তিনি আমার প্রয়োজনীয় কাগজপত্র জমা রেখে আমার ফোন নাম্বার নেন। তিনি আমার সাথে ফোনে কথা বলে প্রেমের প্রস্তাব দিলে আমি রাজি না হওয়ায় আমাকে বিয়ের প্রস্তাব দেয়। বিবাহের প্রস্তাবে আমি রাজি হলে ২০১৯ সালে তিনি আমাকে ঢাকা শ্যামলীতে তার বন্ধুর বাসায় নিয়ে আমাকে বিয়ে করেন। পরে আমি কাবিন রেজিস্ট্রীর কথা বললে চরফ্যাশন এসে আমার পরিচয় পত্র ঠিক করে আত্মীয় স্বজনের উপস্থিতিতে কাবিন রেজিস্ট্রী করবেন। এভাবে ঢাকাতে আমাকে নিয়ে কিছুদিন থাকার পরে সে আমাকে আমার বাপের বাড়ি পাঠিয়ে দেয়।
কিছুদিন পরে কাবিনের বিষয়ে তাকে বলতেই আমাদের অন্তরঙ্গ ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেরে দেওয়ার হুমকি দেন। আমি নিরুপায় হয়ে লোকমানের পিতা চরফ্যাশন টিভি মাধ্যমিক বিদ্যালয়ের (অবঃ) প্রাপ্ত প্রধান শিক্ষক জালাল আহম্মেদ ও তার চাচা প্রধান শিক্ষক হারুন অর রশিদ মাষ্টার, রসুলপুর কলেজের প্রভাষক আলমকে বিষয়টি জানালে তারা আমাকে কোনো পাত্তাই দেননি। আমি বিষয়টি আমার স্বজন ও গণ্যমান্য ব্যাক্তিদেও জানাই। তারা আমাকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়।
আমি নিরুপায় হয়ে ভোলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে ধর্ষক ও প্রতারক লোকমানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছি। মামলা নং ১১৫/২০২০ আদালত মামলাটি চরফ্যাশন থানাকে তদন্ত করে রিপোর্ট প্রদান করতে বলা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করায় প্রভাবশালী লোকমান আমাকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদান যাচ্ছে। আমি নিরাপত্তাহীনতায় আছি। আমি ধর্ষক ও প্রতারক লোকমান হোসেনে বিরুদ্ধে ন্যায় বিচার দাবী করি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৬:৩৬ ● ৩৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ