টুঙ্গিপাড়ায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
মঙ্গলবার ● ৩ মার্চ ২০২০


টুঙ্গিপাড়ায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান টুঙ্গিপাড়ার খান সাহেব শেখ  মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে বিদ্যালয়ের হলরুমে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান ও স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি  শেখ কবির হোসেনেরে সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি বিভাগের সচিব শাহাবুদ্দীন আহমেদ, বিশেষ বক্তার বক্তব্য দেন খুলনা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড মোঃ ফায়েকুজ্জামান। প্রধান অতিথির বক্তব্য রাখেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা।
অন্যান্যের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান চৌধূরী এমদাদুল হক, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, ইউএনও নাকিব হাসান তরফদার, পৌর মেয়র  শেখ আহম্মেদ হোসেন মির্জা, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ জালাল, স্কুলের প্রধান শিক্ষক মোঃ আকরামুজ্জামান বক্তব্য রাখেন।
সভাপতির বক্তব্যে  শেখ কবির  হোসেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে  বলেন, বঙ্গবন্ধু  সারা জীবন মানুষের জন্য কাজ করেছেন।  তোমাদেরও তাঁর মতো মানুষের জন্য করতে হবে। মাদক ও সন্ত্রাসকে না বলতে হবে। ভাল মানুষ হতে হবে। সঠিক শিক্ষা গ্রহন করে দেশ, সমাজ ও পরিবারের কল্যাণ করতেহবে।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৪:২৫ ● ৩০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ