চরফ্যাশনে আ’লীগের প্রতিবাদ সভা

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে আ’লীগের প্রতিবাদ সভা
রবিবার ● ১৬ ফেব্রুয়ারী ২০২০


চরফ্যাশনে আ’লীগের প্রতিবাদ সভা

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার গুটি কয়েক ঠিকাদার রাজনৈতিক প্রতিহিংসা ও ব্যক্তি স্বার্থে ভোলা-৪ আসনের সংসদ সদস্য, সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব সম্পর্কে অসৌজন্যে মূলক ও আপত্তিকর বক্তব্য ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সন্ধ্যায় (১৫ফেব্রুয়ারি) চরফ্যাশন প্রেস ক্লাব হলরুমে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি। তিনি বলেন, বিগত ১০ফেব্রুয়ারি ২০২০ইং তারিখে ভোলা এল.জি.ই.ডি আফিসের সামনে কতিপয় ঠিকাদার ভোলা-৪(চরফ্যাশন-মনপুরা)আসনের সংসদ সদস্যের বিরুদ্ধে অসৌজন্যমূলক ও আপত্তিকর শ্লোগান দেয়ায় চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগসহ সর্বস্তরের জনসাধারন এর তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানান।
প্রতিবাদ লিপিতে আরো উল্লেখ করেন, মিথ্যাচারের ও মাত্রা থাকা উচিত। ভোলা কতিপয় নেতাকর্মী থেকে শুরু করে পূর্বে থেকেই চরফ্যাশনের উন্ন্য়ন বাঁধাগ্রস্থ করে আসছে। পানি উন্নয়ন বোর্ডের ডিভিশন-২, ভোলা সদর থেকে আদালত চরফ্যাশন স্থানান্তরের পরপরই স্বার্থন্বেষী আইনজীবী, রাজনৈতিক পৃষ্টপোষকতায় ভোলা সদরের মিছিল মিটিং বহু ষড়যন্ত্র করেছিল। এমনকি যাতে চরফ্যাশন আদালত স্থানান্তর হতে না পারে সেজন্য উচ্চ আদালতে মামলাও দায়ের করেছিল। সকল ষড়যন্তমূলক কর্মকান্ড স্থানীয় সংসদ সদস্যের বিচক্ষণতার কারণে ভেস্তে গেছে। এছাড়াও ভোলা এল.জি.ই.ডি অফিসে চরফ্যাশন-মনপুরার উন্নয়ন বরাদ্দ নিয়েও বহুবার নোংরা ভাষা মাথা খারাপের মত শ্লোগান দিয়ে মানববন্ধন করে চরফ্যাশনের উন্নয়ন বাঁধাগ্রস্থ্য করতে চেয়েছিল। বারবার মিথ্যাচারের শ্লোগান ও মানববন্ধনের সফলতার মুখ না দেখে আবোল তাবল বকছে।
ভোলা-৪ আসনের সংসদ সদস্যের বিরুদ্ধে এবং ভোলা-১আসনের সংসদ সদস্যের পক্ষে শ্লোগান দিচ্ছে। এটা রাজনৈতিক উদ্দেশ্যে প্রণোদিত বলে সকলের কাছে প্রমাণিত হয়েছে। অনেক রাজনৈতিক নেতারা চরফ্যাশন উপজেলার মত অকল্পীয় উন্নয়ন করতে না পেরে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র সুনাম নষ্ট এবং কাজে বাঁধাগ্রস্থ করতে ষড়যন্ত চালিয়ে যাচ্ছে। বিগত ১১বছরের প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত সহযোগিতায় স্থানীয় সংসদ এর নিরলস পরিশ্রমে চরফ্যাশন মডেল উপজেলা পরিণত করেছেন। যার ফলে মাহামান্য রাষ্ট্রপতি, স্পিকার, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অর্ধশত মন্ত্রীগন চরফ্যাশনে এসে চরফ্যাশনের উন্নয়নে মুগ্ধ হয়ে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহাদয়ের ভুয়াসী প্রশংসা করেন। ভোলার গুটিকয়েক ঠিকদার পরিচয়দানকারীদের মিথ্যাচার সমালোচনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে চরফ্যাশনের সর্বমহল হুশিয়ারি দিয়েছেন মিথ্যাচার বন্ধ করুণ নচেৎ এর পরিনাম হবে ভয়াবহ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫২:৩৪ ● ৩০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ