কাশিয়ানীতে বাস-নছিমন সংঘর্ষে নিহত-৫

প্রথম পাতা » ঢাকা » কাশিয়ানীতে বাস-নছিমন সংঘর্ষে নিহত-৫
শুক্রবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২০


কাশিয়ানীতে বাস-নছিমন সংঘর্ষে নিহত-৫

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস নসিমনের সংঘর্ষে ৫নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আরও অন্তত সাত জন আহত হয়েছে।
শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পোনা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ও ফরিদপুর পাঠানো হয়েছে।
নিহতরা হলেন উপজেলার পারুলিয়া ইউনিয়নের তিতা গ্রামের বেলায়েত মুন্সীর ছেলে সুমন মুন্সী (২০), রাফিক মোল্যার ছেলে বদিয়ার মোল্যা (৩০) বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৫০), আজিরন ফকিরের ছেলে লায়েক ফকির (৫০) ও আবি মোল্যার ছেলে সিরাজুল ইসলাম মোল্যা (৩০)।
মৃত্যুর বিষয়টি ঘোনাপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নিজামুল আলম, গোপালগঞ্জ হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক ও ফরিদপুর মেডিকেল কলেজের জরুরী বিভাগের কর্তব্যরত ডা. অঞ্জন কুমার সাহা নিশ্চিত করেছেন।
ঘোনাপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নিজামুল আলম জানিয়েছেন, শুক্রবার সকালে কাশিয়ানীর পোনা বাসষ্ট্যান্ড এলাকায় পাশ্ববর্তী সংযোগ রাস্তা থেকে একটি যাত্রী বোঝাই নছিমন মহাসড়কে উঠছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ফালগুনী পরিবহনের একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নছিমন যাত্রী নিহত হয়।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১০:৩৩ ● ৩৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ