খালেদা জিয়াকে মেরে ফেলার ষড়যন্ত্র শেখ হাসিনা করে না, খালেদার প্যারোলে মুক্তির জন্য আবেদন করা হয়নি: সেতু মন্ত্রী

প্রথম পাতা » ঢাকা » খালেদা জিয়াকে মেরে ফেলার ষড়যন্ত্র শেখ হাসিনা করে না, খালেদার প্যারোলে মুক্তির জন্য আবেদন করা হয়নি: সেতু মন্ত্রী
বৃহস্পতিবার ● ১৩ ফেব্রুয়ারী ২০২০


খালেদা জিয়াকে মেরে ফেলার ষড়যন্ত্র শেখ হাসিনা করে না- সেতু মন্ত্রী

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার মামলাটি দুর্ণীতির মামলা এ মামলায় তাকে মুক্তি দেয়ার এখতিয়ার আছে একমাত্র আদালতের। খালেদা জিয়াকে মেরে ফেলার ষড়যন্ত্র শেখ হাসিনা করে না, খালেদার প্যারোলে মুক্তির জন্য আবেদন করা হয়নি।
বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, মির্জা ফকরুল ইসলাম বলেছেন, আমরা জেল খানায় খালেদা জিয়াকে মেরে ফেলতে চাই, এ ধরনের রাজণীতি শেখ হাসিনা করেন না।
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে উপজেলা চত্তরে আয়োজিত এ সম্মেলনে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহম্মেদ,ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব শেখ মোহাম্মদ আবদুল্লাহ, শেখ হেলাল উদ্দিন ( এমপি), যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম, শেখ সালাউদ্দিন জুয়েল (এমপি), মির্জা আযম (এমপি), সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান বক্তব্য রাখেন। এর আগে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে প্রধান অতিথি টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের ও সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন এবং পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক বি এম ফোরকান আলীর নাম ঘোষণা করেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৪:৫৭ ● ৩৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ