কলাপাড়ায় সড়ক দুর্ঘনায় নিহত-১ আহত-২

প্রথম পাতা » বিবিধ » কলাপাড়ায় সড়ক দুর্ঘনায় নিহত-১ আহত-২
বৃহস্পতিবার ● ৬ ফেব্রুয়ারী ২০২০


কলাপাড়ায় সড়ক দুর্ঘনায় নিহত-১ আহত-২

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কলাপাড়ার ধানখালীর কলেজ বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল উল্টে চালক ফেরদৌস হাওলাদার (২১) নিহত হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেল আরোহী অনার্স পরীক্ষার্থী দুই ভাই রাসেল হাওলাদার ও মামুন। বুধবার সন্ধ্যায় দূর্ঘটনায় আহত দুই ভাইকে আমতলী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা ট্রাক ও হেলপার মুরাদকে আটক করে থানায় সোপর্দ করলেও চালক শফিক পালিয়ে গেছে।
জানা গেছে, কলাপাড়া সরকারি মোজাহারউদ্দিন বিশ্বাস কলেজের অনার্স কলেজের তৃতীয় বর্ষের রাসেল ও মামুন ধানখালী ডিগ্রি কলেজ পরীক্ষা কেন্দ্রে ভাড়াটে মোটরসাইকেল চালক ফেরদৌসকে নিয়ে যায়। পরীক্ষা শেষে এক আত্মীয়ের বাসায় দুপুরের খাবার খায়। সন্ধ্যায় তারা মোটরসাইকেল চালিয়ে কলেজ বাজার এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা আরপিসিএল বিদ্যুত কেন্দ্রের সিমেন্টবাহী একটি ট্রাক দ্রুত গতিতে পাশ দিয়ে যাওয়ার সময় পেছনের চাকায় ধাক্কা লেগে উল্টে যায় মোটরসাইকেল। ধাক্কা লাগে পাশের আইল্যান্ডে। ঘটনাস্থলেই ফেরদৌস মারা যায়। আহত হয় রাসেল ও মামুন। স্থানীয়রা তাদের তাৎক্ষনিক তাদের উদ্ধার করে পাশ্ববর্তী আমতলী হাসপাতালে ভর্তি করে।
কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, দূূর্ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে ও ট্রাক ও হেলপারকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। নিহত ফেরদৌস কলাপাড়ার মধুখালী গ্রামের জামাল হাওলাদারের ছেলে। ফেরদৌস দুই সন্তানের জনক।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৭:৪৮ ● ২৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ