আমতলীতে কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ
বৃহস্পতিবার ● ৬ ফেব্রুয়ারী ২০২০


আমতলীতে কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী মুজিব জন্মশতবর্ষ পালন উপলক্ষে আমতলী উপজেলা ক্রীড়া সংস্থার ইনডোর গেম খেলা ও কৃষি ভিাগের আয়োজনে সূর্য্য মুখীর চাষ বৃদ্দির লক্ষে বিনা মূল্যে ৭০ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরন করা হয়। ইনডোর গেম খেলা, সার ও বীজ বিতরনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।
বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১টায় আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীনের সভাপতিত্বে ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত ইনডোর গেম খেলা ও কৃষি বিভাগের আয়োজনে সূর্য্য মুখীর চাষ বৃদ্দির লক্ষে বিনা মূল্যে ৭০ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।
পরে প্রধান অতিথি আনুষ্ঠানিক ভাবে দাবা খেলার মাধ্যমে গেমের এবং ৭০ জন কৃষকের হাতে সূর্য্য মুখীর বীজ তুলে দিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, আমতলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, আমতলী উপজেলা কৃষি কর্মকর্তা সিএম রেজাউল করিম, সমাজসেবা কর্মকর্তা মো. হেমায়েত উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা, এ্যাড. নুরুল ইসলাম, মো. হারুন অর রশিদ প্রমুখ।

জেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৫:০৪ ● ২৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ