টুঙ্গিপাড়ায় জমি দখল চেষ্টায় পরিবারকে হুমকি

প্রথম পাতা » সর্বশেষ » টুঙ্গিপাড়ায় জমি দখল চেষ্টায় পরিবারকে হুমকি
মঙ্গলবার ● ৪ ফেব্রুয়ারী ২০২০


টুঙ্গিপাড়ায় জমি দখল চেষ্টায় পরিবারকে হুমকি

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী  গ্রামের ববিয়া পারভীন রানু নামের এক মহিলার সম্পত্তি জোর দখল করে বাড়ি নির্মাণের চেষ্টায় ঐ মহিলার পরিবারকে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে তার ছোট ভাই শহীদ ফকির (৪৯), পাটগাতী গ্রামের সমীর পোদ্দার (৫২) ও শ্রীরামকান্দি গ্রামের সোহেল সর্দার (২৫) এর বিরুদ্ধে। এই ঘটনায় ববিয়া পারভীন রানু বাদী হয়ে উক্ত তিনজনের বিরুদ্ধে টুঙ্গিপাড়া থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানা যায়, উক্ত তিনজন বাবিয়া পারভীন রানুর বাড়ির পাশে ঘর নির্মাণ করার জন্য জোর পূর্বক বালু ভরাট করেছে। কিন্তু জায়গা নিয়ে সমস্যা থাকায় রানু তাদেরকে বালু ভরাট করতে নিষেধ করলে তার স্বামী সহ পুরো পরিবারকে অকথ্য ভাষায় গালমন্দ করে ও ভয়-ভীতি দেখায় এবং বাড়ির পাশের দেয়ালের কিছু অংশ ভেঙ্গে দেয়।

এবিষয়ে ববিয়া পারভীন রানু বলেন, তাদের পৈত্রিক সম্পত্তি হ্যাবা দলিলের মাধ্যমে তারা ৮ ভাই বোন ভাগ করে নেয়। কিন্তু পরবর্তীতে ছোট ভাই শহীদ ফকির জালিয়াতি করে তার ভাগের জমি সহ আমার ভাগের কিছুটা জমি সমীর পোদ্দারের কাছে বিক্রি করে দেয়। এরপর সমীর পোদ্দার সেই জমি সোহেল সর্দারের কাছে বিক্রি করে। বর্তমানে সোহেল সর্দার সহ অন্য দুইজন সেই জমি দখলের চেষ্টা করতেছে এবং আমার পরিবারকে নানাভাবে ভয় ভীতি ও হুমকি দিচ্ছে। তাই আমার পুরো পরিবার নিরাপত্তা হীনতায় ভূগছি। এঘটনার বিষয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তি অবগত আছেন বলে জানান রানুর স্বামী। এব্যাপারে অভিযুক্ত সোহেল সর্দারের মোবাইলে একাধিকবার কল দিলেও তাকে পাওয়া যায়নি।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৯:৫৭ ● ৩২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ