বানারীপাড়ায় উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী
সোমবার ● ২৭ জানুয়ারী ২০২০


বানারীপাড়ায় উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বানারীপাড়ায় ঐতিহ্যবাহী উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উদ্যাপন করা হয়েছে।
রোববার সকাল ১০টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে সুবর্ণ জয়ন্তী উদ্যাপন অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। পরে বিদ্যালয়ের সবুজ চত্তরে ৫০ পাউন্ড ওজনের কেক কেটে সুবর্ণ জয়ন্তী উদ্যাপন করা হয়। এ সময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য মো. সহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.মজিবুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মো.জাকির হোসেন, বিদ্যোৎসাহী সদস্য রাজু আহম্মেদ রাজু, অভিভাবক সদস্য মো.ফারুক হোসাইন, মো.সাইদুল ইসলাম ও আব্দুল জলিল সরদার, সংরক্ষিত নারী অভিভাবক সদস্য হেলেনুর বেগম, সহকারী গ্রন্থগারিক রাজু আহম্মেদ প্রমুখ।
পরে বিদ্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে স্থানীয় বাংলা বাজার সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সেখানে গিয়ে শেষ হয়। এদিকে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মো.পলাশ আহমেদ সূবর্ণ জয়ন্তী উদ্যাপন র‌্যালীতে অংশ গ্রহণকারী ছয়শত শিক্ষার্থী-শিক্ষক ও অভিভাবক সদস্যদের একটি করে ‘টি’শার্ট ও ক্যাপ প্রদান করেন।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৯:৪৭ ● ৩৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ