শেখ হাসিনার সরকার ক্রীড়া বান্ধব সরকার - গণপূর্ত মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » শেখ হাসিনার সরকার ক্রীড়া বান্ধব সরকার - গণপূর্ত মন্ত্রী
শনিবার ● ১৮ জানুয়ারী ২০২০


শেখ হাসিনার সরকার ক্রীড়া বান্ধব সরকার - গণপূর্ত মন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, সুস্থ দেহ সুস্থ মন না হলে সুন্দর দেহ গড়ে তোলা যায়না। আর সুন্দর জীবন গড়ে তুলতে না পারলে দেশের নেতৃত্ব দেয়া যায় না।
বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম শনিবার (১৮ জানুয়ারি) সরকারি স্বরূপকাঠী পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ৫৮তম  বর্ষিক ক্রীড়া অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার ক্রীড়া বান্ধব সরকার তার আমলে মেয়েরা আন্তর্জাতিক পরিসরে স্বর্নপদক পেয়েছে রৌপ্য, ব্রোন্স পদক পেয়েছে। আমাদের নারীদের কে ক্রীড়াঙ্গে সাহসীকতার সাথে এগিয়ে আসার দুঃসাহস দেখিয়েছেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। কারন তিনি চান নারীর ক্ষমতায়ন তিনি চান একটি কন্যা সন্তানও যেন সুশিক্ষায় শিক্ষিত হতে বাধাগ্রস্ত না হয়, কারন এরাই এক দিন এসপি হবে, ডিসি হবে, মন্ত্রী হবে। তিনি ছাত্র ছাত্রীদের উদ্দ্যেশে আরো বলেন, অসৎ সঙ্গ যেন কখন তোমাদের কে স্পর্শ করতে না পারে, মাদক, অন্যায়, অপরাধ তোমাদের যেন স্পর্শ করতে না পারে।
বিদ্যালয়ের ৫৮তম বার্ষিক ক্রিড়া ও বিচিত্রা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন পিরোজপুর জেলার পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক এসএম ফুয়াদ, পৌরসভার মেয়র মো. গোলাম কবির, ভাইস চেয়ারম্যান রনি দত্ত, নারী ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, সহকারী কমিশনার ভূমি মো. রফিকুল হক, ওসি মো. কামরুজ্জামান তালুকদার প্রমুখ।
পরে কিছু সময় মন্ত্রী সরকারি স্বরূপকাঠী পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের ক্রীড়া নৈপুন্য উপভোগ করেন, প্রতিযোগীতায় অংশ নেয়া বিজয়ী খেলোয়ারদের মধ্যে পুরস্কার তুলে দেন।

এআরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৪:৪৩ ● ৩৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ