তালতলীতে তুচ্ছ ঘটনায় অতর্কিত হামলায় আহত-৩

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে তুচ্ছ ঘটনায় অতর্কিত হামলায় আহত-৩
শুক্রবার ● ১৭ জানুয়ারী ২০২০


তালতলীতে তুচ্ছ ঘটনায় অতর্কিত হামলায় আহত-৩

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলায় ৩ নারী আহত হয়েছে। গুরুতর অবস্থায় ২ জনকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার পচাকোড়ালিয়া  ইউনিয়নের কলারং এলাকায় শুক্রবার (১৭ জানুয়ারি)দুপুরে  এ ঘটনা ঘটে।
স্থানীরা জানান, উপজেলার কলারং এলাকায় হামেদ মাতুব্বরের সাথে তার আপন ভাই বারেক মাতুব্বরের গরুতে ঘাস খাওয়াকে করে কেন্দ্র কথার কাটাকাটি হয়।এ পর্যায় স্থানীরা দুই পক্ষকে সড়িয়ে দিলে পরিবেশ শান্ত হয়। কিন্তু তার জের ধরে বারেক মাতুব্ব তার স্ত্রী ও ছেলে সলেমান হামেদ মাতুব্বরের বাড়িতে কোনো পুরুষ না থাকার সুযোগ কে কাজে লাগিয়ে দেশিয় দা,রট দিয়ে বাড়িতে মহিলাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে পারুল বেগম(৩০),জুলেখা (২০),ফাতিমা(৪৫) গুরুতর আহত হয়। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এক জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
আহত পারুল বেগমরে স্বামী শহিদুল ইসলাম বলেন সামান্য গরুতে ঘাস খাওয়াতে কেন্দ্র করে তারা এই হামলা চালিয়েছে। আমাদের বাড়িতে কোনো পুরুষ ছিলো না তাই তারা মহিলোদের  উপর অতর্কিত হামলা চালায়। তাদের কোনো জমিতে উপর দিয়ে আমাদের হাটাচলাতেও বাধা দেওয়া হয়। তারা প্রায় সময় জীবন নাসের হুমকিও দেয়।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বলেন  ঘটনা স্থানে পুলিশ পাঠানো হয়েছে । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:৩৩ ● ২৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ