আমতলীতে নন্দিনী হাইজিন কর্নারের উদ্বোধন

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে নন্দিনী হাইজিন কর্নারের উদ্বোধন
বুধবার ● ৮ জানুয়ারী ২০২০


---

 

আমতলী (বরগুনা) প্রতিনিধি॥

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বরগুনা জেলা প্রশাসন ও  ইউনিসেফের এর যৌথ উদ্যোগে এবং বরগুনা জেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকাল ১০টায় আমতলী সরকারী একে হাইস্কুলে  নন্দিনী হাইজিন কর্নার উদ্বোধন করা হয়। ফলক উম্মোচন করেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। ফলক উম্মোচন শেষে স্কুল মাঠে এক সভার আয়োজন করা হয়।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সম্পাদক মো. মতিয়ার রহমান, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল বাশার, ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, আমতলী উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ফারজানা অঅক্তার দিবা, ইউনিসেফ প্রতিনিধি ওয়াস অফিসার মো. ফোরকান আহম্মেদ, ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান, বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার ও শিক্ষক কানিজ ফাতেমা বেগম প্রমুখ।

সভা শেষে জেলা প্রশাসক আমতলী উপজেলার ডাকবাংলো হল রুমে নন্দিনী পরিচালনার সাথে জড়িত শিক্ষক ও শিক্ষার্থীদের সচেতন করতে দিন ব্যাপী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন। উল্লেখ্য যে মাসিক কালীন ব্যবস্থাপনা ও ব্যক্তিগত পরিস্কার পরিচ্ছনতার অভ্যাস গড়ে তোলার লক্ষে আমতলী উপজেলা সকল মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানে এ কর্মসূচী চালু করা হবে।


এমজিইউএস/কেএস 

 

বাংলাদেশ সময়: ১৯:১৫:১১ ● ৩৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ