বজ্রকন্ঠ’র সম্পাদক হলেন আগৈলঝাড়ার অপূর্ব

প্রথম পাতা » গণমাধ্যম » বজ্রকন্ঠ’র সম্পাদক হলেন আগৈলঝাড়ার অপূর্ব
মঙ্গলবার ● ২৪ ডিসেম্বর ২০১৯


বজ্রকন্ঠ’র সম্পাদক হলেন আগৈলঝাড়ার অপূর্ব

আগৈলঝাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

যুক্তরাজ্য, ঢাকা, সিলেট ও অন্যান্য স্থান থেকে একযোগে প্রকাশিত দেশ-বিদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘বজ্রকন্ঠ ডট কম’ এর সম্পাদক হিসেবে নিয়োগ পেয়েছেন বরিশালের আগৈলঝাড়ার সাংবাদিক অপূর্ব লাল সরকার।
মঙ্গলবার (২৪ ডিসেম্বর) ‘বজ্রকন্ঠ’ কর্তৃপক্ষ সম্পাদক হিসেবে তাঁকে নিযুক্ত করেছেন। সাংবাদিক অপূর্ব লাল সরকার একজন সাহসী সাংবাদিক ও অনলাইন এক্টিভিস্ট, আগৈলঝাড়া প্রেসক্লাবের দু দু’বার নির্বাচিত সভাপতি। ২০০১ এ চারদলীয় জোট ক্যাডার ও সন্ত্রাসীদের হামলা নির্যাতনের শিকার হলেও দমে যাননি তিনি। বিভিন্ন আঞ্চলিক পত্রিকার পাশাপাশি ‘দৈনিক সংবাদে’র স্থানীয় প্রতিনিধির দায়িত্ব পালন করছেন।  বেশ কয়েক বছর ধরে নিজের সম্পাদনায় ‘সময়ের কথা ডট কম’ সহ দু’তিনটি অনলাইন পত্রিকায় কাজ করছেন। এছাড়া তিনি সামাজিক, সাংস্কৃতিক, মানবাধিকার ও শিক্ষা অঙ্গনে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন।
বিগত ৬ বছর ধরে ‘বজ্রকন্ঠ ডট কম’ এ আগৈলঝাড়া প্রতিনিধি হিসেবে জড়িত রয়েছেন। তার সংবাদের বস্তুনিষ্ঠতা ও মানসম্মত হওয়ায় ‘বজ্রকন্ঠ’ কর্তৃপক্ষ তার আন্তরিকতা ও কর্মদক্ষতার প্রতি সন্তুষ্ট হয়ে গত ২৪ ডিসেম্বর, ২০১৯ ইং তারিখ থেকে উক্ত পত্রিকায় সম্পাদক হিসেবে নিযুক্ত করেছেন।

এএলএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৩:৩৬ ● ৩৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ