আমতলীতে ভুয়া বিবাহ রেজিষ্ট্রারের জেল

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ভুয়া বিবাহ রেজিষ্ট্রারের জেল
বুধবার ● ১৮ ডিসেম্বর ২০১৯


প্রতীকী ছবি

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত রেজাউল করিম নামের এক ভুয়া বিবাহ রেজিষ্ট্রারকে জেল হাজতে পাঠিয়েছে। ভুয়া তালাকনামা দেয়ার অভিযোগে বুধবার আলাদতের বিচারক মোঃ সাকিব হোসেন  তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
জানাগেছে, এ বছর মার্চ মাসে উপজেলার পশ্চিম চিলা গ্রামের নাসিমা আক্তার স্বামী খোকনের বিরুদ্ধে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি যৌতুক মামলা দায়ের করেন। স্বামী খোকন তার স্ত্রী নাসিমা তাকে তালাক দিয়েছে মর্মে আদালতে একটি ভুয়া তালাকনামা দাখিল করেন। ওই তালাকনামা মিথ্যা এবং ভুয়া বলে আদালতের কাছে দাবী করে স্ত্রী নাসিমা। এ ঘটনায় আদালতের বিচারক বিবাহ রেজিষ্ট্রার মোঃ রেজাউল করিমকে সমন জারি করেন। কিন্তু তিনি সমনে আদালতে হাজির হয়নি। পরে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন আদালতের বিচারক। বুধবার বিবাহ রেজিষ্ট্রার মোঃ রেজাউল করিম আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়। আদালতের বিচারকের কাছে ওই তালাকনামাটা ভুয়া প্রমানিত হওয়ায় বিবাহ রেজিষ্ট্রার মোঃ রেজাউল করিমকে জেল হাজতে পাঠনোর নির্দেশ দিয়েছেন।
এদিকে খোকনের বিরুদ্ধে স্ত্রী নাসিমা যৌতুক মামলা দায়ের করায় ক্ষিপ্ত হয় সে। পরে খোকন তার ভাইয়ের জামাতা সুমন মৃধাকে বাদী করে আমতলী আদালতে নাসিমার  যৌতুক মামলার প্রধান স্বাক্ষী বাবুল সরদারসহ দুইজনের নামে হয়রানী মূলক কলাপাড়া ম্যাজিস্ট্রেট আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করেন। ভুয়া বিবাহ রেজিষ্ট্রার রেজাউলের  বাড়ী কলাপাড়া উপজেলার  ধানখালী ইউনিয়নের মাছুয়াখালী গ্রামে। তার বাবার নাম হাজী রত্তন আলী শরীফ।
বাদী পক্ষের আইনজীবি মোঃ মিজানুর রহমান সিকদার বলেন, ভুয়া তালাকনামা আদালতে দাখিল করায় ভুয়া বিবাহ রেজিষ্ট্রার মোঃ রেজাউল করিমকে আদালতের বিচারক জেল হাজতে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১৬:০০:২৫ ● ৫০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ