বানারীপাড়ায় নবাগত এসিল্যান্ডের মতবিনিময়

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় নবাগত এসিল্যান্ডের মতবিনিময়
বুধবার ● ১১ ডিসেম্বর ২০১৯


বানারীপাড়ায় নবাগত এসিল্যান্ডের মতবিনিময়

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে সদস্য যোগদানকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদ বিন কাসেম ও থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পালের সঙ্গে পৃথক ভাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) ও সন্ধ্যা ৭টায় থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পালের কার্যালয়ে প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদ বিন কাসেম বলেন, বানারীপাড়ায় ভূমি ব্যবস্থাপনায় শৃঙ্খলা ফিরিয়ে আনার পাশাপাশি সরকারী সম্পত্তি দখল মূক্ত রাখাসহ সন্ধ্যা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন ও অবৈধ ইটভাটার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থ্যা গ্রহনে তিনি স্থানীয় সাংবাদিকদের সার্বিক সহায়তা করা আহবান জানিয়েছেন। একই ভাবে পৃথক সভায় থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল বলেন, আমি সারাজীবনের জন্য এখানে চাকুরী করতে আসি নায়। আমি এখানে যে কয় দিন আছি সেই সময়টা এ এলাকার মানুষের জন্য কাজ করে যেতে চাই। এক্ষেত্রে তিনি এলাকার সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও বাল্য বিয়ে মূক্ত রাখতে সংবাদ কর্মীদের সহযোগী চান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওসি তদন্ত মো.জাফর আহম্মেদ, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি এস.এম গোলাম মাহমুদ রিপন নির্বাহী সদস্য সাইদুল ইসলাম, সহ-সভাপতি কেএম শফিকুল আলম জুয়েল, কাওসার হোসেন, রেজাউল ইসলাম বেল্লাল, প্রভাষক মামুন আহমেদ, ইলিয়াস শেখ, জাহিন মাহমুদ, সম্পাদক সুজন মোল্লা, যুগ্ম-সম্পাদক সজল চৌধুরী, মোঘল সুমন শাফকাত, ফয়েজ আহম্মেদ শাওন, সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন, সহ-সম্পাদক মাইদুল ইসলাম শফিক, দপ্তর সম্পাদক আহম্মেদ রনি প্রমুখ। প্রসঙ্গত বিসিএস ক্যাডারের ৩৫ তম ব্যাচের জাহিদ বিন কাসেমের নির্বাহী এর আগে সেরপুরে ম্যাজিষ্ট্রেট হিসেবে ও থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল উজিরপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে সততা, দক্ষতা ও কর্তব্য নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালণ করেছেন।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২০:৩০ ● ২৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ