বানারীপাড়ায় ট্রিপল মার্ডার মামলায় মিশু রিমান্ডে

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় ট্রিপল মার্ডার মামলায় মিশু রিমান্ডে
মঙ্গলবার ● ১০ ডিসেম্বর ২০১৯


বানারীপাড়ায় ট্রিপল মার্ডার মামলায় মিশু রিমান্ডে

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম ও বোন জামাই শফিকুল আলম সহ তিন জনকে হত্যার ঘটনায় তার স্ত্রী মিসকাত জাহান মিশুকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। রিমান্ডে ঘাতক জ¦ীনের বাদশা জাকির হোসেনের সঙ্গে কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের স্ত্রী মিসকাত জাহান মিশুর পরকীয়ার কথা অস^ীকার করেছেন। এর আগে জ¦ীনের বাদশা জাকির হোসেন গ্রেফতার হওয়ার পর পুলিশ ও র‌্যাব-৮ এর কাছে শিকারোক্তি মূলক জবান বন্দিতে দোষ শিকার করে শিশুর সঙ্গে তার পরকীয়া সম্পর্ক থাকার অভিযোগ আনেন। পরে পুলিশ প্রবাসী আব্দুর রবের স্ত্রী মিসকাত জাহান মিশুকে জিজ্ঞাসাবাদ করে উক্ত তিন খুনের সঙ্গে জড়িত থাকার সংশ্লীষ্টতা পেয়ে রোববার রাতে গ্রেফতার করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি শিশির কুমার পাল ওই দিন তাকে আদালতে প্রেরণ করেণ এবং তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। সোমবার আদালতের বিজ্ঞ বিচারক মিশুর বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতের নির্দেশ অনুযায়ী ওই দিনই মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি শিশির কুমার পাল প্রবসী আব্দুর রবের স্ত্রী মিশুকে তিন দিনের রিমান্ডে থানায় নিয়ে আসেন। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি শিশির কুমার পাল তাকে জিজ্ঞাসাবাদ করলে তার সাথে জিনের বাদশা জাকির হোসেনের অবৈধ সম্পর্কের কথা অশ^ীকার করেন। এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা শিশির কুমার পাল বলেন, শুক্রবার রাতে উপজেলার পূর্ব সলিয়াবাকপুর গ্রামের ৫নং ওয়ার্ডে প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে তার স্ত্রী মিসকাত জাহান মিশুর সহায়তায় জিনের বাদশা জাকির হোসেন ও তার সহযোগী জুয়েল তিন জনকে হত্যা করে।
এ ঘটনায় শনিবার গ্রেফতার হওয়া তিন খুন মামলার আসামী জিনের বাদশা জাকির হোসেন ও তার সহযোগী জুয়েল পুলিশ ও র‌্যাব-৮ এর কাছে মিশুর সংশ্লীষ্টতার কথা স্বীকার করে। এ সময় জাকির হোসেন তাদের কাছে শিশুর সঙ্গে আগে থেকেই তার পরকীয়ার সম্পর্ক ছিল বলে দাবী করে। পরে মিশু এ বিষয়টি পুলিশের কাছে অস্বীকার করে।
এদিকে প্রবাসীর বাড়িতে তিন খুনের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবীতে সোমবার স্থানীয়রা বানারীপাড়া পৌর শহরের বাস স্ট্যান্ডে মানববন্ধন করেন।
প্রসংঙ্গত শনিবার রাতে পূর্ব সলিয়াবাকপুর গ্রামে প্রবাসী হাফেজ আব্দুর ররবের বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম, বোন জামাই শফিকুল আলম ও খালাতো ভাই ইউসুফকে ঘাতকরা নির্মম ভাবে হত্যা করে স্বর্ণালংকার, নগদ টাকা ও তিনটি মোবাইল ফোন নিয়ে যায়। পরে পুলিশ ঘাতকদের গ্রেফতা ও লন্ঠিত মালামাল উদ্ধার  করে।
পরে শনিবার রাতে এ ঘটনায় কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের ছোট ভাই ঢাকার এন.আর.বি ব্যাংক গুলশান শাখার কর্মকর্তা সুলতান মাহামুদ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। থানার অফিসার ইচার্জ শিশির কুমার পাল নিজেই এ মামলাটি তদন্ত করছেন। এ ব্যাপারে মামলার বাদী এন.আর.বি ব্যাংক কর্মকর্তা সুলতান মাহামুদ বলেন, আসামী জাকির হোসেন ও তার সহযোগী জুয়েল অর্থের লোভে তার পরীবারের সরলতাকে কাজে লাগিয়ে তিন জনকে হত্যা করেছে। তিনি ঘাতকদের দুষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৩:১৬ ● ৩৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ