চরফ্যাশনে ২৫মন জাটকাসহ ২টি ট্রলার জব্দ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ২৫মন জাটকাসহ ২টি ট্রলার জব্দ
রবিবার ● ৮ ডিসেম্বর ২০১৯


চরফ্যাশনে ২৫মন জাটকাসহ ২টি ট্রলার জব্দ

চরফ্যাশন  (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার জেলার চরফ্যাশন উপজেলার  শশীভূষন থানার মেঘনা নদীর বাশিরদোন, খেজুর গাছিয়া , আট কপাট, পাচ কপাট  এলাকায় রবিবার ( ৮ ডিসেম্বর) ভোর ৬টা  থেকে দুপুর ১২টা পর্যন্ত  অভিযান পরিচালনা করে ২ টি ট্রলার, ১০ টি বিন্দি জাল , ১ লক্ষ মিটার কারেন্ট জাল ও ৫০ হাজার মিটার চর ঘেরা জাল আটক করেছে  বাংলাদেশ কোষ্টগার্ড চরমানিকা ষ্টেশন আউটপোষ্ট কন্টিনজেন্ট কমান্ডার ।

এসময় নদী থেকে মাছ ভর্তি ৩ টি  ট্রলার সহ ২০ মন জাটকা ইলিশ ও ৫ মন বিভিন্ন প্রকার মাছ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাছগুলো উপজেলা মৎস্য কর্মকর্তার ফোরকান হোসেনর উপস্থিতে  চর কচ্ছপিয়া ১২ টি এতিমখানায় ও গরিব মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ কোষ্টগার্ড চরমানিকা ষ্টেশন কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আলমগীর হোসেন জানান,

শশীভূষন থানার মেঘনা নদীর বাশিরদোন ,খেজুর গাছিয়া , আট কপাট,পাচ কপাট  এলাকায় অভিযান পরিচালনাকালে মেঘনা নদী থেকে ২ টি ট্রলার সহ ২০ মন জাটকা ইলিশ ও ৫ মন বিভিন্ন প্রকার মাছ সহ ১০ টি বিন্দি জাল, ১ লক্ষ মিটার কারেন্ট জাল ও ৫০ হাজার মিটার চর ঘেরা জাল  আটক করা হয়।

উপজেলা সিনিয়র মৎস্য অফিসা মারুফ হোসেন মিনারের নির্দেশক্রমে চরকচ্ছপিয়া কোষ্টগার্ডের অফিসের সামনে জালগুলো আগুনে পুরিয়ে দেওয়া হয়। পরে ভ্রাম্যমান আদালত ট্রলার ২ টি  অর্থন্ড দিবেন বলে মৎস্য কর্মকতা যানিয়াচ্ছেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৩৩:৩১ ● ৫৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ