চরফ্যাশনে আ’লীগের জ্যাকব সভাপতি, ভিপি নুরুল সম্পাদক নির্বাচিত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে আ’লীগের জ্যাকব সভাপতি, ভিপি নুরুল সম্পাদক নির্বাচিত
শনিবার ● ৭ ডিসেম্বর ২০১৯


চরফ্যাশনে আ’লীগের জ্যাকব সভাপতি ভিপি নুরুল সম্পাদক নির্বাচিত

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন শনিবার (৭ ডিসেম্বর) বেলা ১১টায় চরফ্যাশন অধ্যক্ষ নজরুল ইসলাম বিএড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সভাপতিত্বে ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজরুল কাদের মজনু মোল্লা।

অনুষ্ঠান উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন আখনসহ বিভিন্ন নেতৃবৃরন্দ। যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি চরফ্যাশন-মনপুরায় নজর কাড়ার মত উন্নয়ন নিয়ে বক্তব্য রাখেন, তিনি বলেন, স্বাধীনতার ইতিহাসে চরফ্যাশন-মনপুরায় এমন উন্নয়ন কোন সরকার করতে পারেনি। বিএনপির এমপি হত্যা, লুটপাট ও পকেট ভারী করা ছাড়া আর কোন উন্নয়ন করেননি। শনিবার আওয়ামী লীগের নেত্রী ও দক্ষ প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও শান্তি শৃংখলার জন্যে বিশ্বের কাছে প্রশংশিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের ভিতরে কোন গ্রুপিং নেই। সু-সংগঠিত সংগঠনে রূপান্তরিত হয়েছে চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ।

সম্মেলন শেষে উপস্থিত কাউন্সিলরদের কণ্ঠ ভোটের মাধ্যমে প্রস্তাব সমর্থনে কোন প্রার্থী না থাকায় আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে সভাপতি আলহাজ্জ জয়নাল আবেদীন আখনকে সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম ভিপিকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা দেয়া হয়। এই সময় উপস্থিত কাউন্সিলরগন করতালির মাধ্যমে নবগঠিত কমিটিকে অভিনন্দন জানান।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৫৫:০৭ ● ৫৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ