বানারীপাড়ায় তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে আহত-৪

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে আহত-৪
শুক্রবার ● ৬ ডিসেম্বর ২০১৯


বানারীপাড়ায় তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে আহত-৪

বানরীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পৌর সভার প্যানেল মেয়র ও ঠিকাদার ব্যাবসায়ীর মধ্যে সংঘর্ষে ও ছাড়াতে গিয়ে ৪ জন আহত হয়েছে।
বৃহস্পতিবার রাত ৯টায় বন্দর বাজারের সুলতান হোসেনের খাবার হোটেলে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী উদয়কাঠী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মামুন উর রশিদ স্বপন তালুকদার ও এম.এ লতিফ বহুমূখী আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাহামুদুল হাসান বলেন, রাত ৯টার দিকে তারা পৌর সভার  প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মনির হোসেন এবং উত্তরপার বাজার অটোরিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহিদ হোসেন সরদার সহ ৪/৫ জনে চা পান করছিলেন। এ সময় ঠিকাদার ব্যাবসায়ী ত্রিনাথ পোদ্দার ওই দোকানের সামনে দাড়ালে কাউন্সিলর মনির হোসেন তার কাছে জানতে চান, কি কারণে সে উপজেলা চেয়ারম্যানের কাছে তার বিরুদ্ধে বিরূপ মন্তব্য করলেন। এ সময় ত্রিনাথ পোদ্দার তার বিরুদ্ধে ওই নেতাদের কাছে কোন ধরণের বিরুপ মন্তব্য করেনী বলে দাবী করলে মনির তার মন্তব্যের প্রমান আছে বলে জানান। এ নিয়ে দু’জনের মধ্যে কথার কাটাকাটির এক পর্যায় ত্রিনাথ পোদ্দার উক্ত মনির হোসেনকে আপত্তিকর ভাষায় কটুক্তি করলে শ্রমিক নেতা জাহিদ হোসেন সরদার তার প্রতিবাদ জানান। এ সময় তাদের মধ্যে কথার কাটাকাটির এক পর্যায় সংঘর্ষ বাধে।
সংষর্ষে ত্রিনাথ পোদ্দার, জাহিদ হোসেন সরদার ও ছাড়াতে গিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান মামুন উর রশিদ স্বপন তালুকদার এবং অধ্যক্ষ মাওলানা মাহামুদুল হাসান আহত হন। আহতদের মধ্যে ত্রিনাথ পোদ্দার ও জাহিদ হোসেন সরদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। পরে উক্ত বিষয়টি নিয়ে তাদের দু’পক্ষের মধ্যে সমঝোতার চেষ্টা চলছে বলে জানা গেছে।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৪:৩৯ ● ৩৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ