রাজাপুরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার

প্রথম পাতা » ঝালকাঠী » রাজাপুরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার
বুধবার ● ৪ ডিসেম্বর ২০১৯


রাজাপুরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

ঝালকাঠির রাজাপুর উপজেলা আ’লীগের ত্রি বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হবে।
এ সম্মেলনে প্রধান অতিথি থাকবেন ঝালকাঠি-২ আসনের এমপি সাবেক খাদ্য ও শিল্পমন্ত্রী প্রবীন বর্ষিয়ান আ’লীগ নেতা আমির হোসেন আমু। দীর্ঘ জল্পনা কল্পনার পর সম্মেলনে যোগ দেয়ার অনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন ঝালকাঠি-১ আসনের এমপি বিএইচ হারুন। সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক রাজাপুর উপজেলা সম্মেলন প্রস্তুত কমিটির সম্বনয় নুরুল আমিন খান সরুজ।
সম্মেলনকে ঘিরে সভাপতি ও সম্পাদক পদ পত্যাশীসহ ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আ’লীগের নেতৃবৃন্দসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা গেছে। তোড়ন, ব্যানার, ফেস্টুন ও পোষ্টারে ছেয়ে গেছে উপজেলা শহরসহ সর্বত্র। মাইকিং চলছে অবিরাম। উপজেলা আ’লীগের সভাপতি ও সম্পাদক পদ নিয়ে নেতাকর্মীদের মধ্যে চলছে নানা আলোচনা এবং গুঞ্জন।
সর্বশেষ বুধবার সন্ধ্যায় পর্যন্ত সভাপতি পদে যাদের নাম শোনা যাচ্ছে, ‘তারা হলেন- ঝালকাঠি-১ আসনের এমপি বর্তমান রাজাপুর উপজেলা আ’লীগের সভাপতি বিএইচ হারুন, জেলা আ’লীগের সদস্য ফাতিনাজ ফিরোজ, উপজেলা আ’লীগের সহ সভাপতি উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ এবং সাধারণ সম্পাদক পদে জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. সঞ্জীব কুমার বিশ^াস, উপজেলা আ’লীগের সহ সম্পাদক ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু ও সাবেক ভাইস চেয়ারম্যান চন্দ্র শেখর হালদার। তবে সকল পদ প্রত্যাশীদেরই শেষ ভরসা বর্ষিয়ান আ’লীগ নেতা আমির হোসেন আমু। দলীয় সূত্রে জানা যায়, সর্বশেষ ২০১৫ সালের ২৫ এপ্রিল এ উপজেলায় সম্মেলন অনুষ্ঠিত হয়। এদিকে সম্মেলন উপলক্ষ্যে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:০০:৩৮ ● ৩৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ