বাউফল পৌর সভার নতুন ভবন উদ্বোধন

প্রথম পাতা » সর্বশেষ » বাউফল পৌর সভার নতুন ভবন উদ্বোধন
বুধবার ● ৬ নভেম্বর ২০১৯


বাউফল পৌর সভার নতুন ভবন উদ্বোধন

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

বুধবার (৬ নভেম্বর) বেলা ১১ টায় এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে বাউফল মুসলিম পাড়া এলাকায় বাউফল পৌর সভার নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  ও বাউফল পৌর সভার মেয়র জিয়াউল হক জুয়েল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আমন্ত্রীত অতিথিদের নিয়ে বেলুন উড়িয়ে ভবনের উদ্বোধন করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে, সিনিয়র সহকারি পুলিশ সুপার ফারুক হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা, কৃষি অফিসার মো: মনিরুজ্জামান, সহকারি পুলিশ সুপার মোস্তাইন বিল্লাহ (শিক্ষনিবেশ), বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দোকার মোস্তাফিজুর রহমান, ওসি তদন্ত মাকসুদুর রহমান মুরাদ, নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রিয়াজুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শহিদুল ইসলাম, অগ্রনি ব্যাংকের ব্যবস্থাপক নাজমুল হাসান, পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেরজার একে আজাদ, বাউফল পৌর শহরের সূধীবৃন্দ, কাউন্সিলরবৃন্দ, পৌর সভার কর্মকর্তা-কর্মচারী বৃন্দ এবং সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রকৌশলী আতিকুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র জিয়াউল হক জুয়েল বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখতে ভালবাসেন। আর সে কারণেই তিনি দেশবাসীকে নিয়ে স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান ও সে স্বপ্নের বাস্তবায়ণও করেন। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, সিনিয়র সহবারি পুলিশ সুপার ফারুক হোসেন, কাউন্সিলর ফরহাদ হোসেন, সাংবাদিক কামরুজ্জামান বাচ্চু  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উল্লেখ্য, এডিবির ৫ কেটি ৫৬ লাখ টাকা অর্থায়ণে বাউফল পৌর সভার নতুন ভবন নির্মিত হয়েছে। দীর্ঘ ১৯ বছরে তৃতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণিতে উন্নীত হওয়া বাউফল পৌর সভার জন্য এই ভবন নির্মিত হলো।

এপি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৮:৫৯ ● ৩৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ