চরফ্যাশনে অপহরনের দেড়মাস পরে স্কুলছাত্রী উদ্ধার

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে অপহরনের দেড়মাস পরে স্কুলছাত্রী উদ্ধার
সোমবার ● ৩০ সেপ্টেম্বর ২০১৯


চরফ্যাশনে অপহরনের দেড়মাস পরে স্কুলছাত্রী উদ্ধার

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর জেএসসি পরীক্ষার্থীকে একমাস ১০দিন পর উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে আদালতে জবান বন্দি শেষে ডাক্তারী পরীক্ষার জন্যে ভোলায় পাঠানো হয়েছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২১ আগষ্ট/১৯ তারিখে উক্ত ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে নারায়নগঞ্জের ফতুল্লা থানার কতুবপুর রগুনাথপুর সোনালী মার্কেটের মেসার্স মুসলীম এন্টার প্রাইজের প্রোইটারের মো. আজিমের নির্দেশে আবদুল্লাপুর ইউনিয়নের চরশিবা গ্রামের মৃত আঃ মন্নান মৃধার পুত্র দিদার (১৮) জোর পূর্বক তুলে ঢাকায় নিয়ে যায় নিয়ে যায়। তাকে একটি কক্ষে রেখে ধর্ষণ করেছে বলে পিতা অভিয়োগ করেন।
এ ঘটনা উক্ত ভিকটিমকে উদ্ধার করার জন্যে ভিকটিমের পিতা ঢাকার ফতুল্লা থানা এলাকায় গেলে প্রভাবশালী ঠিকাদার আজিমের ছত্র ছায়ায় ছাত্রীকে রেখে পিতাকে হুমকি দমকী দেয়া হয়। এদিকে ১ নভেম্বর জেএসসি পরীক্ষার কথা ভেবে পিতা নিরুপায় হয়ে চরফ্যাশন থানায় নারী ও শিশু দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৭/৩০ অপহরণ পয়স্তা করার অপরাধে দিদর ও ঠিকাদার আজিমসহ ৮জনকে আসামী করে মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক ( এস.আই) নাজমুল ইসলাম ফোর্স নিয়ে রবিবার পৌনে ৪টায় নারায়নগঞ্জের ফতুল্লা থানার ভূইঘর এলাকা অনেক তল্লাসী করার পর  ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি। সবাই পলাতক রয়েছে।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসূল আরেফীন বলেন, ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। চরফ্যাশন আদালতে জবানবন্দির জন্যে হাজির করা হয়েছে। সেখান থেকে তাকে ভোলা ডাক্তারী পরীক্ষার জন্যে প্রেরণ করা হয়েছে। আসামী গ্রেফতারের বিষয়ে তিনি বলেন, তাদেরকে গ্রেফতারের চেষ্ঠা চলছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩০:০৪ ● ৩৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ