বাসা ভাড়া নিয়ে জমি দখল সংবাদ সম্মেলনে অভিযোগ

প্রথম পাতা » বরগুনা » বাসা ভাড়া নিয়ে জমি দখল সংবাদ সম্মেলনে অভিযোগ
সোমবার ● ২৩ সেপ্টেম্বর ২০১৯


সংবাদ সম্মেলন
আমতলী প্রতিনিধি ॥
বরগুনার আমতলী পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসুগী গ্রামের ভুমি দস্যূ তালুকদার মোঃ কামাল বাসা ভাড়া নিয়ে জমি দখল করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার আমতলী সাংবাদিক ইউনিয়নে এসে লিখিত অভিযোগ করেছেন জমির মালিক মোসাঃ জুলেখা বেগম।

লিখিত অভিযোগে জুলেখা বলেন, ২০০৭ সালে তালুকদার মোঃ কামাল আমতলী পৌরসভার বাসুগী গ্রামে কনু হাওলাদারের কাছ থেকে বাসা ভাড়া নেয়। ওই বাসায় কামাল তালুকদার ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। ২০০৯ সালে ওই বাসাসহ ৫৮৮ নং খতিয়ানে ৭৫৯,৭৬৫,২১৬০ ও২১৬৩ নং দাগে ৯ শতাংশ জমি কনু হাওলাদারের নিকট থেকে আমি দলিল মুলে ক্রয় করি। এরপর থেকে আমি ওই জমির দখল নিতে গেলে ভুমিদস্যূ তালুকদার মোঃ কামাল আমার জমি ও বাসা ছেড়ে দিচ্ছে না। তিনি জোড় করে ওই জমি দখল করে আছে। আমি জমির নিকট গেছেই কামাল ও তার লোকজন অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে আমাকে জীবন নাশের হুমকি দিচ্ছে। কামাল তালুকদারের হুমকিতে আমি জীবন নিয়ে শঙ্কায় আছি। এ ঘটনায় কালাম তালুকদারের বিরুদ্ধে আমতলী থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। তিনি আরো আরো বলেন, ভুমি দস্যূ কামাল তালুকদারের অত্যাচারে ওই এলাকার মানুষ অতিষ্ঠ। তার বিরুদ্ধে কেউ গেলেই তিনি মানুষকে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হয়রানী করে থাকে। তালুকদার মোঃ কামালের অত্যাচারের হাত থেকে মানুষ মুক্তি পেতে পুলিশ, প্রশাসন ও র‌্যাবের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে তালুকদার মোঃ কামাল বলেন, ওই জমি আমি ক্রয় করে ঘর তুলেছি কিন্তু আমার জমির দলিল না দিয়ে কাল ক্ষেপন করছেন তিনি। আমি তাকে টাকা দিয়েছি সে প্রমান আমার কাছে রয়েছে।

এমএইচএকে/কেএস

বাংলাদেশ সময়: ১৭:৫৮:২২ ● ৯৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ