কলাপাড়ায় শিক্ষা উপকরণ বিতরণ ও কম্পিউটার প্রদান

প্রথম পাতা » সর্বশেষ » কলাপাড়ায় শিক্ষা উপকরণ বিতরণ ও কম্পিউটার প্রদান
রবিবার ● ২২ সেপ্টেম্বর ২০১৯


শিক্ষা উপকরণ বিতরণ ও কম্পিউটার প্রদান অনুষ্ঠান
কলাপাড়া সাগরকন্যা অফিস ॥
পটুয়াখালীর কলাপাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে কম্পিউটার প্রদান করা হয়েছে। রবিবার বেলা বারোটার দিকে পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে প্রেসক্লাব হলরুমে এ উপকরন সামগ্রী বিতরণ করা হয়।

জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র বিপুল হাওলাদার, জেলা পরিষদ সদস্য মোশারেফ হোসেন, সরকারী এমবি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল আলম, মহিলা কলেজ অধ্যক্ষ আবু সাইদ, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, পটুয়াখালী টেলিভিশন জার্নালিষ্ট ফোরামের সাধারণ সম্পাদক মুজাহিদ প্রিন্স, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি বুলেট আকন, সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন বিপু প্রমুখ।
এছাড়া এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গনমাধ্যমকর্মীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় জেলা পরিষদের পক্ষ থেকে ১৮টি শিক্ষা প্রতিষ্ঠানে হোয়াইট বোর্ড, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী নামের বইসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

কেএস

বাংলাদেশ সময়: ১৭:৫৩:৩৫ ● ২৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ